• বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০৩:৫১ পূর্বাহ্ন

‘খেলাঘর’ এ পেল ব্রাহ্মণবাড়িয়ার ১১ জন সংগঠক

  • আপডেট টাইম : রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৯
  • ৪২ বার পঠিত

সুমন আহম্মেদ ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ

দেশের প্রাচীন ও জাতীয় শিশু-কিশোর সংগঠন ‘খেলাঘর’ এর জাতীয় পরিষদে স্থান পেয়েছেন ব্রাহ্মণবাড়িয়ার ১১ জন সংগঠক। গত শনিবার ঢাকার বাংলাদেশ শিশু একাডেমীতে অনুষ্ঠিত কেন্দ্রীয় খেলাঘর আসরের সম্মেলনে তাদেরকে কেন্দ্রীয় খেলাঘর আসরের সভাপতি মন্ডলীর সদস্য ও জাতীয় পরিষদ সদস্য মনোনীত করা হয়।

এরা হলেন, খেলাঘর ব্রাহ্মণবাড়িয়া জেলা কমিটির সভাপতি ডা. মো. আবু সাঈদেক কেন্দ্রীয় খেলাঘর আসরের সভাপতি মন্ডলীর সদস্য মনোনীত করা হয়েছে।

সাধারণ সম্পাদক নিহার রঞ্জন সরকারকে কেন্দ্রীয় কমিটির সদস্য। এছাড়াও খেলাঘর ব্রাহ্মণবাড়িয়া জেলা কমিটির উপদেষ্টা আশিষ কুমার চক্রর্বতী, সহ-সভাপতি আবু আহমদ মৃধা, সম্পাদক মিনহাজ নবী খান পলাশ, দফতর সম্পাদক রুবেল মিয়া, র্অথ সম্পাদক এনামুল হাসান সমীর, পাঠাগার সম্পাদক বিশ্বজিৎ পাল বাবু, সাংস্কৃিতক সম্পাদক রুনাক সুলতানা পারভীন, সাহিত্য বিষয়ক সম্পাদক জুয়েল রহমান, সদস্য নজরুল ইসলাম ও জেলা কমিটির অর্ন্তগত সোনারতরী খেলাঘর আসরের সভাপতি মাহবুবুল আলম।

খেলাঘর ব্রাহ্মণবাড়িয়া জেলা কমিটির সাহিত্য সম্পাদক জুয়েল রহমান এসব তথ্য নিশ্চিত করে জানান, জাতীয় পরিষদের সদস্য হওয়ার মধ্য দিয়ে আমাদের দায়িত্ব আরও বেড়েছে। আমরা এই দায়িত্ব পালনে সবার সহযোগীতা কামনা করছি।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..