• শনিবার, ০৮ মে ২০২১, ০৫:০১ পূর্বাহ্ন

রাশিফল সোমবার ৫ আগস্ট ২০১৯

  • আপডেট টাইম : সোমবার, ৫ আগস্ট, ২০১৯
  • ২৪৫
বাংলারজমিন২৪/অনলাইন প্রতিনিধি-মেষ- বুধ আপনার জন্য যোগাযোগের রাস্তা তৈরি করেছে। আর এর ফলে বেশ কিছু অর্থ উপার্জন হওয়ার সম্ভবনা রয়েছে। পাশাপাশি এখন আপনার ভবিষ্যত সমৃদ্ধির পরিকল্পনার সময় এসে গিয়েছে। স্ত্রীর কোনও কথায় মানসিক কষ্ট বাড়ার সম্ভাবনা আছে।

বৃষ : বৃষ রাশির জাতক জাতিকারা সৌন্দর্যপ্রিয়তা ও সুরুচির জন্য সমৃদ্ধ হয়ে উঠেছে। আর সমাজের কাছে তাঁর এই গুণগুলো যেন এক একটা প্রতীক হিসেবে কাজ করে। আর এই রাশির জাতক জাতিকারা এ সপ্তাহে এই কথাগুলো মনে রাখবেন।

মিথুন: আপনার পুরোনো কোনো মনের ইচ্ছা আজ হঠাৎ করে পূরণ হতে পারে। সন্তানের সাফল্যে সমূহ আনন্দ পেতে পারেন। সবাই আজ আপনার কথার মানে না-ও বুঝতে পারে। তাও দেখা যাবে যে বলবেন একটা অপর লোকে বুঝবে অন্যটা। তাই বুঝে শুনে বলুন।

কর্কট : প্রতিযোগিতায় অন্যকে হারানো আপনার জন্য সহজ হবে। তবে এই সপ্তাহে আপনি নিজেকে ছাড়িয়ে যাওয়ার চেষ্টা করুন, তাহলে ভাল ফল পাবেন। অন্যকে হারানো সে তো আপনি পারবেনই।চেষ্টা করে যান।

সিংহ: এই সময় বড় ভাইবোনের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। তবে সময় এখন কিন্তু পেছন ফিরে তাকাবার। তবে জমে থাকা হাতের কাজগুলি আগে শেষ করুন।

কন্যা- আবারও পুরনো ছন্দে ফেরার সময় এসেছে, জীবনের গতি পরিবর্তনের জন্য দৃঢ়প্রতিজ্ঞ হন। চন্দ্র আপনার সেরার সেরাটি দিতে সাহয্য করবে, পাশাপাশি কেউ একজন আপনার জন্য অপেক্ষা করছে।

তুলা- নতুন করে সবটা শুরু করার এটাই একমাত্র সুযোগ, এবং সামাজিক যত অবহেলা আপনার রয়েছে তাও কেটে যেতে পারে। তবে আপনার সমস্ত প্রশ্নের উত্তর রয়েছে অন্য কারও হাতে।

বৃশ্চিক- একটা সুন্দর রোম্যান্টিক সময়ের মধ্যে দিয়ে যাবেন আপনি। আপনার পরিবারের ছোটো সদস্যদের সঙ্গে আপনার সম্পর্কের উন্নতি হবে। সাংস্কৃতিক ক্ষেত্রে অনেকটা সময় কাটবে।

ধনু-এ সপ্তাহে আপনার মানসিক শক্তির যথেষ্ট বিকাশ ঘটবে। আপনি এখন নিজে জাগবেন, অন্যকেও জাগাবেন। এটা হবে আপনার জন্য একটা মহান কাজ।

মকর- এই সময় আপনাদের আয় উপার্জন বাড়তে পারে। সামাজিক কোনো অনুষ্ঠানে অংশ নেওয়ার সুযোগ পেতে পারেন। বিশেষ কোনো কারণে ব্যয় বাড়তে পারে। এমন কিছু করা কখনোই ঠিক হবে না যা আপনার জন্য ক্ষতির কারণ হতে পারে।

কুম্ভ– আজ আপনার পরিবার আপনার জীবনে অনেক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। কাজের জায়গায় অন্যেরা নিরাপত্তার জন্য আপনার ওপর বিশেষভাবে নির্ভর করবে। পুরনো জিনিস থেকে আজ অনেকটা আয় হতে পারে। পিতার সঙ্গে একটি বিষয়ে বিবাদ হতে পারে।

মীন– বাড়িতে বিবাদ থেকে দূরে থাকার চেষ্টা করুন। ব্যবসার জন্য খরচ বৃদ্ধির সঙ্গে সঙ্গে আয় বৃদ্ধি পাবে। নিজের চালাকির সাহায্যে বিপদ থেকে উদ্ধার হবে। প্রেমের জন্য মনে বিশেষ আনন্দ বাড়তে পারে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..