• বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০২:১১ পূর্বাহ্ন

ছিনতাইকারী অপবাদে হত্যাচেষ্টা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৭ মে, ২০২২
  • ৬৬

নারায়ণগঞ্জের ফতুল্লায় আব্দুস সামাদ (৩৬) নামে এক যুবককে ‘ছিনতাইকারী’ আখ্যা দিয়ে মারধরের পর ছুরিকাঘাতে হত্যার চেষ্টা করেছে স্থানীয় সন্ত্রাসীরা।

রোববার (১৫ মে) রাত সাড়ে ১০টার দিকে ফতুল্লা থানার দক্ষিণ সস্তাপুর এলাকার কাদিয়ানী মসজিদের পাশে ওই যুবকের নিজ ব্যবসা প্রতিষ্ঠানের সামনে এ ঘটনা ঘটে। আহত আব্দুস সামাদকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে তার চিকিৎসা চলছে।

এ ঘটনায় উজ্জ্বল (৪০), মিঠু (৪২), সোহাগ (৫০), রতন (৫২), দিগন্ত (১৮) ও রাতুলসহ (২২) অজ্ঞাতনামা আরও চার-পাঁচজনকে অভিযুক্ত করে আহত আব্দুস সামাদের চাচা হাবিবুর রহমান ফতুল্লা মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্ত সবাই দক্ষিণ সস্তাপুর এলাকার বাসিন্দা।

অভিযোগে বাদী বলেন, আহত আব্দুস সামাদ তার নিজ গরুর খামারের সামনে তার বন্ধু ইমন, সোহেল ও জয়নালের সঙ্গে কথা বলছিল। এ সময় অভিযুক্তরা আব্দুস সামাদসহ তার বন্ধুদের ছিনতাইকারী অপবাদ দিয়ে অতর্কিতে হামলা চালায়। এক পর্যায়ে অকথ্য ভাষায় গালাগাল করে হত্যার উদ্দেশ্য ধারালো অস্ত্র দিয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে রক্তাক্ত জখম করে।

এ সময় আহত আব্দুস সামাদের চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে গেলে হামলাকারীরা নানা ধরনের হুমকি ও ভয়ভীতি দেখিয়ে পালিয়ে যায়।

পরে আব্দুস সামাদকে গুরুতর অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে নারায়ণগঞ্জ শহরের খানপুরে ৩০০ শয্যাবিশিষ্ট হাসপাতালে নিয়ে যায়। রোগীর অবস্থা আশঙ্কাজনক দেখে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়।

অভিযোগের তদন্ত কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) হাফিজুর জানান, অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। আহত আব্দুস সামাদ ঢাকা মেডিকেল কলেজে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় অভিযুক্তদের গ্রেফতারে অভিযানসহ আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

সূত্র- সময় টিভি
ডেস্ক রিপোর্ট/ জান্নাত

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..