• রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৫:৪১ পূর্বাহ্ন

যে কারণে হানিমুন করবেন না ভিকি-ক্যাটরিনা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর, ২০২১
  • ১৭৪

বাংলারজমিন২৪.কম ডেস্কঃ

ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ের বাদ্য বাজছে। এই বলিউড তারকা জুটির বিয়ে–পূর্ববর্তী অনুষ্ঠান শুরু হয়েছে। রাজস্থানের ঐতিহ্যবাহী সিক্স সেন্সেস প্যালেসে বসছে এই জমকালো বিয়ের আসর। গতকাল মঙ্গলবার ছিল সংগীতের অনুষ্ঠান। আজ হবে মেহেদি ও হলদির অনুষ্ঠান। তারপরই কাল দুজন গাটছড়া বাঁধবেন।

বিয়ের পরই নতুন দম্পতির চোখ থাকে হানিমুনে। তবে ভারতীয় গণমাধ্যমগুলো বলছে, বিয়ের পর হানিমুনে যাচ্ছেন না এই দম্পতি। এই মুহূর্তে তাঁদের হাতে অনেক কাজ। সেই কাজ থেকে বিরতি নিয়েই বিয়ে করছেন। বিয়েটা হয়ে গেলে তাঁরা আর সময় নষ্ট করতে চান না। সোজা যার যার কাজে মনযোগ দেবেন।

বিয়ের পর শ্রীরাম রাঘবনের ছবির শুটিংয়ে নেমে পড়বেন ক্যাটরিনা কাইফ। এই ছবিতে তাঁকে দেখা যাবে দক্ষিণ ভারতীয় অভিনেতা বিজয় সেথুপতির সঙ্গে। অন্যদিকে ভিকি কৌশল পরিচালক দিনেশ ভিজানের ছবিতে শুটিং শুরু করবেন।

ইতিমধ্যে অতিথিরা পৌঁছে গেছেন বিয়ের আসরে। কড়া নিরাপত্তার কারণে সামাজিক যোগাযোগমাধ্যমে কোনো ধরনের বিয়ের ছবি দেখা যাচ্ছে না। অতিথির তালিকায় আছেন কবির খান, মিনি মাথৌর, নেহা ধুপিয়া, অঙ্গদ বেদি, শর্বরী বাগ, সিমরান কাউর প্রমুখ।

প্রেম থেকে শুরু করে বিয়ে—কোনো দিনই মুখ খোলেননি দুজন। একসঙ্গে ছুটি কাটাতে গিয়েও সামাজিক যোগাযোগমাধ্যমে আলাদা আলাদা ছবি পোস্ট করেছেন তাঁরা। ক্যাটরিনার ফ্ল্যাটের বাইরে পাপারাজ্জির ক্যামেরায় হরহামেশাই ধরা পড়েছেন ভিকি কৌশল। শুধু তা-ই নয়, ‘সরদার উধম’ ছবির বিশেষ প্রদর্শনীতে দুজনকে ঘনিষ্ঠভাবেও দেখা গেছে। অবশেষে সব গুঞ্জন সত্যি হতে চলল। বিয়ে করছেন এই জুটি।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..