• রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৬:১৮ পূর্বাহ্ন

খালেদা জিয়ার চিকিৎসা: রাষ্ট্রপতির সাক্ষাৎ চেয়েছেন ৫ দলের নেতারা

  • আপডেট টাইম : বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১
  • ৬৭

বাংলারজমিন২৪.কম ডেস্কঃ

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার চিকিৎসার বিষয়ে কথা বলতে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের সাক্ষাৎ চেয়েছেন পাঁচটি রাজনৈতিক দলের শীর্ষ নেতারা।

দল পাঁচটি হলো বাংলাদেশ কল্যাণ পার্টি, ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি (এনডিপি), ন্যাশনাল পিপলস পার্টি (এনপিপি), বাংলাদেশ জাতীয় দল ও লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি)। রাষ্ট্রপতির সাক্ষাৎ চেয়ে বঙ্গভবনে রাষ্ট্রপতির সামরিক সচিব বরাবর গত ২৫ নভেম্বর তাঁরা আবেদন করেন।

আবেদনে বলা হয়েছে, ‘আপনি বাংলাদেশের সাংবিধানিক অভিভাবক এবং সশস্ত্র বাহিনীর সর্বাধিনায়ক। মানুষের কষ্টে আপনি বিচলিত হন, দেশবাসীর চিন্তা ও স্বপ্নকে আপনি লালন করেন এবং আপনি একজন সুহৃদ ব্যক্তি। এই প্রেক্ষাপটে আপনার বরাবর আমাদের বিনীত ও আন্তরিক আবেদন হলো, আপনার শত ব্যস্ততা সত্ত্বেও আমাদের সাক্ষাতের সময় দান করে বাধিত করবেন।’ দলগুলোর পক্ষে আবেদন করেন কল্যাণ পার্টির চেয়ারম্যান সৈয়দ মুহাম্মদ ইবরাহিম ও ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি চেয়ারম্যান মো. আবু তাহের।

এর আগে দল পাঁচটির নেতারা এ বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খানের সঙ্গে তাঁর সচিবালয়ের কার্যালয়ে গিয়ে দেখা করেন। তাঁরা খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর ব্যবস্থা করতে সরকারের প্রতি আবেদন জানান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..