• রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৫:০৫ পূর্বাহ্ন

সিলেট সেনানিবাসে বঙ্গবন্ধুর ভাস্কর্য ‘বজ্রকণ্ঠ’র উদ্বোধন

  • আপডেট টাইম : রবিবার, ৫ ডিসেম্বর, ২০২১
  • ৮১

বাংলারজমিন২৪.কম ডেস্কঃ

সিলেট সেনানিবাসের মুজিব চত্বরে জাতির পিতার ভাস্কর্য ‘বজ্রকণ্ঠ’র উদ্বোধন করা হয়েছে। রোববার (৫ ডিসেম্বর) সকালে সিলেট সেনানিবাসের অ্যাভিনিউ-১৭-এর মুজিব চত্বরে ভাস্কর্যটি উদ্বোধন করেন

স্বাধীনতার সুবর্ণজয়ন্তীকে স্মরণীয় করে রাখতে এরিয়া সদর দপ্তর সিলেটের তত্ত্বাবধানে মুজিব চত্বরে জাতির পিতা, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্যটি নির্মাণ করা হয়। ভাস্কর্য উদ্বোধন শেষে সেনাপ্রধান এস এম শফিউদ্দিন আহমেদ সাংবাদিকদের বলেন, সেনাবাহিনীর আধুনিকায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অক্লান্ত পরিশ্রম ও সহযোগিতা আমাদের মনোবল ও সক্ষমতা বাড়িয়ে দিয়েছে।

১৫ ফুট উচ্চতা দৃষ্টিনন্দন ভাস্কর্যটি স্থাপনের মাধ্যমে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন এবং জাতির প্রতি তার অবদানকে অবিস্মরণীয় করে রাখার প্রয়াস নেওয়া হয়েছে। পাশাপাশি ভাস্কর্যটি বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনাকে উজ্জীবিত করবে। বজ্রকণ্ঠ উদ্বোধনের মধ্য দিয়ে নতুন প্রজন্মের কাছে আগ্রহ বাড়াবে বলে সেনাপ্রধান উল্লেখ করেন।

অনুষ্ঠানে জিওসি ১৭ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার সিলেট এরিয়া কমান্ড্যান্ট এসআইএ গুটিয়ে সিলেট এরিয়ায় কর্মরত অফিসার, জেসিও এবং অন্যান্য পদবির সেনা সদস্যরা উপস্থিত ছিলেন।

 

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..