• রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৬:৪২ পূর্বাহ্ন

বিয়ে করলেন ‘ভণ্ড’ খ্যাত তামান্না, পাত্র ভারতীয়

  • আপডেট টাইম : রবিবার, ৫ ডিসেম্বর, ২০২১
  • ৯১

বাংলারজমিন২৪.কম ডেস্কঃ

দীর্ঘদিন পর সংবাদের শিরোনাম হলেন এক সময়ের আলোচিত ঢালিউডের নায়িকা তামান্না। তবে নতুন কোনো সিনেমা বা অভিনয়ের জন্য নয়, এবার বিয়ে করে শিরোনাম হলেন অভিনেত্রী।

দুই যুগ আগে ‘ত্যাজ্যপুত্র’ ছবি দিয়ে ঢাকাই সিনেমায় পা রাখেন তামান্না। তবে তুমুল জনপ্রিয়তা পান প্রয়াত চিত্রপরিচালক শহিদুল ইসলাম খোকনের ‘ভণ্ড’ ছবিতে রুবেলের নায়িকা হয়ে। এরপর আরও বেশ কিছু সিনেমায় অভিনয় করেন এই সুদর্শনা। অনেক দিন ধরেই অভিনয়ে নেই, বর্তমানে তিনি সুইডেনে বসবাস করছেন। সেখানেই এক ভারতীয়কে বিয়ে করেছেন তামান্না।

সুইডেনের স্টকহোম থেকে শনিবার (৪ ডিসেম্বর) সংবাদ মাধ্যমকে বিয়ের খবরটি নিশ্চিত করেছেন তামান্না নিজেই। জানিয়েছেন, মুসলিম রীতিতে গেল ২৬ নভেম্বর বিয়ে হয় তাদের। তবে পরিচয় দুই বছর আগে। গুজরাটি পাত্র মোহাম্মদ দাইয়া থাকেন সুইডেনেই।

তামান্না বলেন, খুব সুন্দর মনের একজন মানুষকে আমার জীবনসঙ্গী হিসেবে পেয়েছি। দাইয়া আমাকে খুব ভালোভাবে বোঝে। মানুষ হিসেবে আমার প্রতি সে ভীষণ যত্নশীল, আমার পরিবারের সবার প্রতি ভীষণ শ্রদ্ধাশীল।

অভিনেত্রী জানান, কয়েক বছর ধরেই তার পরিবার বিয়ের জন্য চাপ দিচ্ছিল। অন্যদিকে দাইয়ার সঙ্গে বছর দুয়েক আগে তার পরিচয় ঘটে। প্রথম দিকেই দাইয়া ভালোবাসা প্রকাশ করেন। তবে সময় নেন তামান্না। শেষ পর্যন্ত গত নভেম্বরে তিনি রাজি হন। এর কয়েক দিনের মধ্যেই বিয়ের পর্বটা সেরে ফেলেন।

স্বামীকে নিয়ে আগামী বছর কানাডায় মধুচন্দ্রিমায় যাওয়ার ইচ্ছা আছে তামান্নার। কানাডার ঘোরাঘুরি শেষে বাংলাদেশে আসার ইচ্ছা রয়েছে বলেও জানান তিনি।

তামান্না অভিনীত সিনেমাগুলো হলো- ‘হৃদয়ে লেখা নাম’, ‘তুমি আমার ভালোবাসা’, ‘শত্রু তুমি বন্ধু তুমি’, ‘কঠিন শাস্তি’, ‘সন্ত্রাসী বন্ধু’, ‘আমার প্রতিজ্ঞা’, ‘মুখোশধারী’ ইত্যাদি। অভিনেত্রীকে সবশেষ দেখা যায় ২০১৩ সালে মুক্তি পাওয়া ‘পাগল তোর জন্য’ সিনেমায়।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..