• শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৪:২১ অপরাহ্ন

‘দিদি নম্বর ১’ সঞ্চালনায় রচনার পরিবর্তে আসছেন সুদীপা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১
  • ৩২

বাংলারজমিন২৪.কম ডেস্কঃ

বড় পরিবর্তন আসছে টেলিভিশনের অন্যতম জনপ্রিয় শো ‘দিদি নম্বর ১’-এ। বিকেল হলেই যে শো এর সামনেই বসে পড়েন শহর থেকে মফস্বল, গ্রামের দর্শকরা এবার সেই অনুষ্ঠানের সঞ্চালক বদলে যাচ্ছেন। ‘দিদি নম্বর ১’ সঞ্চালনায় রচনা ব্যানার্জির পরিবর্তে আসছেন সুদীপা চ্যাটার্জি। সম্প্রতি জি বাংলার ফেসবুক থেকে লাইভ সম্প্রচারে এসেছিলেন সুদীপা। তিনি জানিয়েছেন, এক দুঃখজনক পরিস্থিতির কারণেই সঞ্চালকের আসনে এবার তাকে থাকতে হবে।

ঠিক কী ঘটেছে? আসলে কিছুদিন আগেই অত্যন্ত কাছের মানুষ নিজের বাবাকে হারিয়েছেন অভিনেত্রী, সঞ্চালিকা রচনা ব্যানার্জি। বাবাকে হারিয়ে মানসিক ভাবে এতটাই ভেঙে পড়েছেন যে এই দুঃসময় কাটিয়ে ওঠার মতো মানসিক ক্ষমতা তার নেই। এই পরিস্থিতিতে হাসির অনুষ্ঠান সঞ্চালনা করা ভীষণ কঠিন তার জন্য। তাই চ্যানেল কর্তৃপক্ষের অনুরোধেই রচনার জায়গায় দাঁড়াবেন সুদীপা। অভিনেতা-সঞ্চালক সৌরভ দাসকে সঙ্গে নিয়ে ‘দিদি নম্বর ১’জমিয়ে তুলতে আসছেন সুদীপা।

সবমিলিয়ে উত্তেজিত থাকলেও সুদীপা জানিয়েছেন, রচনা ব্যানার্জির সঞ্চালনার আঙ্গিক তিনি অনুকরণ করবেন না। দায়িত্ব পেলেও রচনার কড়া নির্দেশ প্রতিযোগী থেকে দর্শক সকলেই যেন ভরপুর বিনোদন পান। সুদীপার কথাই, রচনা ব্যানার্জির জায়গা তিনি কখনই নিতে পারবেন না। তবে তার কথা রাখার চেষ্টা করবেন সবটুকু দিয়ে। এবার সুদীপার সঞ্চালনায় ‘দিদি নম্বর ১’-এর মঞ্চ কতটা জমজমাট হয়ে উঠবে, তার দিকে মুখিয়ে দর্শক।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..