• শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৫:২৮ অপরাহ্ন

‘চিত্রনায়িকা’ চরিত্রে নায়িকা ববি

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১
  • ২৮

বাংলারজমিন২৪.কম ডেস্কঃ

করোনা শুরুর পর থেকে অভিনয় থেকে দূরে ছিলেন চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। সহকর্মীরা ফিরলেও তিনি ফেরেননি। প্রায় দুই বছর বিরতি দিয়েছিলেন। অবশেষে নায়িকার চরিত্রের অভিনেত্রী হয়ে ক্যামেরার সামনে দাঁড়ালেন ববি। এখন থেকে নিয়মিত অভিনয় করে যেতে চান। ‘আমার দুইটা পরিবার। একটা আমার আপনজন, যারা অস্ট্রেলিয়ায় থাকে। আরেকটা চলচ্চিত্র পরিবার। মনে হলো পরিবার থেকে অনেক দূরে ছিলাম। ক্যামেরার সামনেই নিজেকে খুঁজে পাই।’ বলেন ববি।

তিনি ফিরেছেন ‘ময়ূরাক্ষী’ সিনেমায়। এটি পরিচালনা করছেন রাশীদ পলাশ। কেন এই বিরতি? এ প্রসঙ্গে ববি বলেন, ‘প্রথমত, করোনার জন্য শুটিংয়ে অংশ নিইনি। চারপাশের মৃত্যু, আক্রান্ত মানুষ দেখে কষ্ট লাগত। সাহস পেতাম না। তা ছাড়া এর মাঝে যে প্রস্তাবগুলো পেয়েছি, সবই গতানুগতিক চরিত্র। যে গল্পগুলো আমাকে টানবে না। একই চরিত্রে বারবার আর অভিনয় করব না। এখন করলে নতুন কিছু করব। কারণ, এখন কাজের ক্ষেত্রে অনেক পরিবর্তন এসেছে। দর্শকের রুচির পরিবর্তন হচ্ছে। এই জন্য বাস্তবসম্মত গল্পে এখন অভিনয় করতে চাই।’

জানা গেছে, ছবিতে ববি ঢালিউডের একজন নায়িকার চরিত্রে অভিনয় করছেন। তবে গল্পটি কল্পনা মিশ্রিত। ‘নায়িকা চরিত্রে আমার গল্পটা দর্শকদের কাছে একটু বেশি বেশি মনে হতে পারে। সিনেমার গল্পে নিজেকে নতুন লুকে হাজির করেছি। আমি ধূমপান করি না। কিন্তু সিনেমায় ধূমপান করতে হচ্ছে। আমার উচ্চতা ফোবিয়া আছে। সিনেমার জন্য উচ্চতায় উঠতে হবে।’ ববি এর আগে সর্বশেষ ‘বেপরোয়া’ সিনেমায় অভিনয় করেছিলেন।

‘ময়ূরাক্ষী’ সিনেমাটি পরিচালনা করেছেন রাশীদ পলাশ। তিনি বলেন, ‘সম্প্রতি আমরা শুটিং শুরু করেছি। কিছু দৃশ্যের শুটিং করেছি। একই সঙ্গে লুক সেট করেছি। আমরা একজন চিত্রনায়িকার গল্প তুলে ধরছি। যে চরিত্রে অভিনয় করেছেন ববি। তবে গল্পটি বাস্তব থেকে নেওয়া নয়। এটি ফিকশন। আর আমরা এখনই অন্য সব শিল্পীর নাম বলতে চাই না। এটুকু বলব, দর্শক ভালো একটি গল্প পাবে।’ তিনি আরও জানালেন শিগগিরই সিনেমাটির প্রথম পোস্টার মুক্তি পাবে।

 

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..