• শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৫:১১ অপরাহ্ন

এবার নতুন সিনেমায় বাঁধন

  • আপডেট টাইম : সোমবার, ২২ নভেম্বর, ২০২১
  • ২৪

বাংলারজমিন২৪.কম ডেস্কঃ

ক্যারিয়ারের দ্বিতীয় ইনিংসটা বেশ ভালোই শুরু করেছেন অভিনেত্রী আজমেরী হক বাঁধন। পরিশ্রম করেছেন, নিজেকে ভেঙেছেন। লম্বা রেসের ঘোড়া হয়ে ফিরেছেন তিনি।

সৃজিত মুখার্জির ‘রবীন্দ্রনাথ এখানে কখনো খেতে আসেননি’র পর আবদুল্লাহ মোহাম্মদ সাদের ‘রেহানা মরিয়ম নূর’। বেশ প্রশংসা পেয়েছেন বাঁধন। দেশি-বিদেশি সমালোচকদের প্রশংসাও পেয়েছেন তিনি। কান থেকে শুরু করে বিভিন্ন মর্যাদাপূর্ণ উৎসবে সম্মাননা জিতেছেন।

তার রেশ ধরে বলিউডের সিনেমায় অভিনয় করেছেন বাঁধন। বিশা ভরদ্বাজের ‘খুফিয়া’তে যুক্ত হয়েছেন তিনি। শুটিংও করেছেন মুম্বাইতে। এবার নতুন সিনেমায় যুক্ত হওয়ার খবর জানিয়েছেন অভিনেত্রী নিজেই।

‘আ ব্লেসড ম্যান’ সিনেমায় অভিনয় করবেন আজমেরী হক বাঁধন। এটি নির্মাণ করবেন বাংলাদেশি বংশোদ্ভূত ব্রিটিশ পরিচালক সাদিক আহমেদ। এ সিনেমার জন্য ওজন কমিয়েছেন অভিনেত্রী। রোববার (২১ নভেম্বর) নিজের ফেসবুকে একটি ভিডিও বার্তার মাধ্যমে এমনটাই জানিয়েছেন আজমেরী হক।

অ্যাপল বক্স ফিল্মসের ব্যানারে সিনেমাটির শুটিং শিগগিরই শুরু হবে। সিনেমাটি প্রসঙ্গে বাঁধন বলেন, ‘এটা অ্যাপল বক্সের প্রডাকশন। আমি আগেও বলেছি অ্যাপল বক্সের সঙ্গে কাজ করতে চাই। আমরা কিছুদিনের মধ্যে শুটিংয়ে যাব। আমার ওজন কমানোর পেছনে এ সিনেমাটি একটি কারণ।’

তিনি আরও বলেন, ‘গল্পটা আমার ভালো লেগেছে। কিন্তু আমার চরিত্রটি অসম্ভব ভালো লেগেছে। এটা চ্যালেঞ্জিং, ইন্টারেস্টিং একটি চরিত্র। চরিত্রটি নিয়ে এখনই কিছু বলতে চাইছি না। তবে আমাদের প্রস্তুতি অনেকটাই নেওয়া শেষ।‘

২০০৬ সালে লাক্স-চ্যালেন আই সুন্দরী প্রতিযোগিতার মাধ্যম শোবিজে পা রাখেন বাঁধন। নাটক, বিজ্ঞাপনে অভিনয় করে নিজের পরিচিতি বাড়িয়েছেন। বাঁধনের প্রথম সিনেমা ‘নিঝুম অরণ্যে’। ২০১০ সালে মুক্তি পেয়েছিল এটি। নির্মাণ করেছিলেন মুশফিকুর রহমান গুলজার।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..