• রবিবার, ২৫ অগাস্ট ২০১৯, ০৮:৩৭ পূর্বাহ্ন

রাশিফল রবিবার ৪ আগস্ট ২০১৯

  • আপডেট টাইম : রবিবার, ৪ আগস্ট, ২০১৯
  • ৩৬৩ বার পঠিত
  • বাংলারজমিন২৪/অনলাইন প্রতিনিধি-

বৃষ : আজ আপনার মনে কিছু কারণে ক্ষোভ জমা হতে পারে। আর ক্ষোভ কখনোই মনে জমতে দেওয়া উচিত নয়। এর ফলে আপনার মানসিক ক্ষতি হওয়ার আশঙ্কা আছে।সে জন্য সব কিছু প্রকাশ করে ফেলুন। তবে যা-ই হোক না কেন, এই সপ্তাহে আপনি বেশ কিছু ভালো কাজ করতে পারবেন।

মিথুন: আজ আপনি আপনার অতীতের আনন্দগুলোকে মনে করার চেষ্টা করুন। কখনই বেদনার কথা মনে আনবেন না তাহলে সমস্যা বাড়বে। আনন্দ আপনাকে সামনের দিকে নিয়ে যাবে। সকলের কল্যাণ হোক এটাই চাওয়া।

কর্কট: আজ স্ত্রীর সঙ্গে করা পুরনো কোনও অশান্তি আবার নতুন করে আসতে পারে। তবে আপনার বিলাসিতার জন্য খরচ অনেক বাড়তে পারে। বাড়িতে বিবাদের জন্য মানসিক কষ্ট রোজই বাড়বে। ব্যবসা নিয়ে মনে একটু হলেও শান্তি পেতে পারেন।

 

সিংহ: প্রেমের ব্যাপারে আজ আপনার চাপ আসতে পারে। তবে এখন প্রতিবেশীর সঙ্গে কোনও বিবাদে যাবেন না, কারণ তারা হয়তো বেশি শক্তিশালী। যাঁরা গঠনমূলক কাজ করেন, তাঁদের জন্য আজ কোনও সুযোগ আসতে পারে। নতুন কোনও বন্ধুর জন্য মনে আনন্দ বাড়বে , তাই হাসিখুশি থাকুন।

 

কন্যা: প্রেমে বিরহ যন্ত্রণা বাড়তে পারে। মনের মানুষটি অনেক দুঃখ দেবে। পূজাপাঠ করতে গিয়ে খরচ বৃদ্ধি হবে। প্রিয়জনের কাছ থেকে আজ ভালবাসা পাবেন না। পড়াশোনায় কোনো উচ্চপদস্থ ব্যক্তির সাহায্য পাবেন। বন্ধুর জন্য বিপদ থেকে উদ্ধার হবে। রক্তচাপ বৃদ্ধি সম্ভাবনা।

তুলা: এই রাশির জাতক জাতিকারা কোনও অপরিচিত ব্যক্তি থেকে সাবধান থাকুন। ব্যবসায় আজ সম্মান ও লাভ অনেক বাড়তে পারে। পেটের সমস্যার জন্য আজ আপনার কাজের সমূহ ক্ষতি হতে পারে। নাক, কান, গলা নিয়ে কষ্ট বাড়তে পারে। অবশ্যই চিকিৎসা করান।

বৃশ্চিক: আজ কোনও মহিলা আপনার অনেক উপকার করতে পারে। তবে নেশা থেকে একটু দূরে থাকুন নাহলে ফল ভালো হবেনা। ব্যবসায় ভাল কিছু ঘটার সম্ভাবনা। অফিসে উন্নতির যোগা আসতে পারে। আজ অযথা অনেক জায়গায় ব্যয় হতে পারে। কোনও কাজে বার বার চেষ্টা করা বৃথা হবে তাই সেগুলিতে বেশি মাথা ঘামাবেন না ।

ধনু: এই রাশির জাতক জাতিকারা একটু সাবধানে থাকুন, কোনও বিপদ এর আশঙ্কা থাকবে। আত্মীয়ের সঙ্গে বিবাদের সম্ভাবনা। বিবাহিত জীবনে কোনো সুখের খবর আসতে পারে। আর্থিক ব্যাপারে কোনও সুবিধা হবে।

মকর: আজ আপনাদের গবেষণার জন্য দিনটি খুব ভাল। ব্যবসায় বাড়তি লাভ আসতে পারে। তবে বুঝে শুনে কাজ করলে ভালো ফল পাবেন। নিজের বুদ্ধির জোরে শত্রুর মোকাবিলা করুন । বাড়ির কোনও কাজের জন্য আপনাকে ঋণ নিতে হতে পারে।

কুম্ভ: হটাৎ করে সকালের আজ রাগের মাত্রা বাড়তে পারে। আর প্রেমের কারণে বাড়িতে বিবাদ লেগেই থাকবে। ব্যবসায় এখন ভাল ফল পাবেন না। অফিসে কাজের চাপ বেশ বৃদ্ধি পাওয়া সম্ভব। নিজের লোকের শরীর নিয়ে চিন্তা ও খরচ। নিজের মতে চলবার জন্য বাড়িতে বিবাদ লেগেই থাকবে সবসময়ই।

মীন: আজ আপনি প্রায় সারা দিনই কোনও কাজে ব্যস্ত থাকবেন। চাকরির জন্য কোনও শুভ যোগাযোগ আসার সম্ভবনা। তাই চেষ্টা করে যান, ভালো দিন আসছে। বাবার সঙ্গে তর্ক হওয়ার জন্য মন খারাপ থাকবে ।তবে সংসারে শান্তির পরিবেশ বজায় থাকবে বলে আশা রাখি।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..