• সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০২:৪৩ অপরাহ্ন

হার দিয়ে বিশ্বকাপের প্রস্তুতি শেষ করল টাইগাররা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১
  • ১৩

বাংলারজমিন২৪.কম ডেস্কঃ

বাজে বোলিং এবং দায়িত্বহীন ব্যাটিংয়ে প্রস্তুতি পর্ব শেষ করল টিম বাংলাদেশ। শেষ প্রস্তুতি ম্যাচেও জিততে পারল না টাইগাররা। আয়ারল্যান্ডের বিপক্ষে ৩৩ রানে হেরেছে লিটন দাসরা।

আবুধাবির আগে ব্যাটিং করে ৩ উইকেট হারিয়ে ১৭৭ রানের বড় সংগ্রহ দাঁড় করায় আয়ারল্যান্ড। জবাবে ব্যাটসম্যানদের ব্যর্থতায় বাংলাদেশ অলআউট হয়েছে ১৪৪ রানে।

১৭৮ রানের লক্ষ্যে খেলতে নেমে দলীয় ১৫ রানের মধ্যে ৩ উইকেট হারায় টাইগাররা। বাংলাদেশের হয়ে সর্বোচ্চ ২৪ বলে ৩৮ রান করেন নুরুল হাসান সোহান। এছাড়া সৌম সরকারের ব্যাট থেকে আসে ৩৭ রান। শেষদিকে তাসকিন আহমেদ করেন ১৪ রান। নির্ধারিত ২০ ওভারে বাংলাদেশের ইনিংস থেমে যায় ১৪৪ রানে।

এর আগে প্রথমে ব্যাট করতে নেমে আয়ারল্যান্ড শুরু থেকেই দ্রুত গতিতে রান তুলতে থাকে। টাইগারদের হয়ে প্রথম ব্রেক থ্রু এনে দেন নাসুম আহমেদ। এরপর তাসকিন আহমেদ হানেন জোড়া আঘাত। ৯ ওভারের মধ্যে ৭৮ রান তুলতেই ৩ উইকেট হারায় আইরিশরা।

তবে গ্যারেথ ডিলানি দলের বিপর্যয় সামাল দেন। দলের হয়ে করেন অর্ধশতক। তার ব্যাটেই ভর করে বড় সংগ্রহ পায় আইরিশরা। ৫০ বলের মোকাবিলায় ৮৮ রানে অপরাজিত ছিলেন ২৪ বছর বয়সী এই ডানহাতি ব্যাটার।

এছাড়া হ্যারি টেক্টর ২৩ বলে ২৩ রান করে অপরাজিত থাকেন। পল স্টার্লিং করেন ১৬ বলে ২২ রান। এ ছাড়া অ্যান্ড্রু বালবির্নি ২২ বলে ২৫ ও জর্জ ডকরেল করেন ৯ বলে ৯ রান। শেষ পর্যন্ত ২০ ওভার শেষে ৩ উইকেট হারিয়ে আয়ারল্যান্ডের সংগ্রহ দাঁড়ায় ১৭৭ রান।

বাংলাদেশের হয়ে তাসকিন আহমেদ ২টি ও নাসুম আহমেদ ১টি উইকেট নেন। এদিন নিয়ন্ত্রিত বোলিং করেন তাসকিন, সৌম্য সরকার ও মেহেদী হাসান মিরাজ। তবে খরুচে ছিলেন মুস্তাফিজুর রহমান, নাসুম, শরিফুল ইসলাম।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..