• সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০১:৫৩ অপরাহ্ন

টাঙ্গাইলে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নাক ফাটানোর ঘটনায় মামলা

  • আপডেট টাইম : বুধবার, ১৩ অক্টোবর, ২০২১
  • ১১

বাংলারজমিন২৪.কম ডেস্কঃ

টাঙ্গাইলের ভুঞাপু‌রে ভ্রাম‌্যমাণ আদালত পরিচালনার সময় নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপর হামলা চা‌লি‌য়ে নাক ফাটা‌নোর ঘটনায় থানায় মামলা দা‌য়ের করা হয়েছে।

মঙ্গলবার (১২ অক্টোবর) রাত সা‌ড়ে ৯টার দি‌কে হামলার শিকার হওয়া উপ‌জেলা সহকা‌রী ক‌মিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল রনী বাদী হ‌য়ে অভি‌যোগ দা‌য়ের ক‌রেন।

জানা গেছে, মঙ্গলবার দুপু‌রে টাঙ্গাইলের ভূঞাপুরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় পরিবহন শ্রমিকদের হামলার শিকার হয় নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আব্দুল্লাহ আল রনী। এসময় পরিবহন শ্রমিকরা তার নাকে ঘুষি মেরে তার নাক ফাটিয়ে দেয়।

পরে স্থানীয়রা ম্যাজিস্ট্রেটকে উদ্ধার করে সেখান থেকে নিরাপদে নিয়ে যায়। এ ঘটনায় দুই পরিবহন শ্রমিককে ১৫‌দিন ক‌রে কারাদণ্ড অনাদায়ে ৫ হাজার টাকা ক‌রে অর্থদণ্ড প্রদান করা হয়।

এদিকে প‌রিবহন শ্রমিকদের জেল-জরিমানার ঘটনায় পরিবহন শ্রমিকরা বিক্ষুব্ধ হয়ে গাড়িগুলো এলোপাথাড়িভা‌বে দাড় ক‌রি‌য়ে সড়ক অবরোধ করে রাখে। পরে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

প‌রে উপ‌জেলা প্রশাসন, পু‌লিশ প্রশাসন ও শ্রমিক নেতারা বৈঠ‌কে ব‌সে ঘটনার সমাধানের চেষ্টা করেন। বৈঠ‌কে প‌রিবহন নেতারা ক্ষমা চাওয়ায় তা‌দের মু‌ক্তি দেওয়া হয়। তবে রাতেই সেই সিদ্ধান্ত পরিবর্তন করে মামলার প্রস্তুতি নেওয়া হয় বলে গণমাধ্যমকে জানান ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল ওহাব।ব্দুল ওহাব।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..