• সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ১২:৩৭ অপরাহ্ন

বিদ্যুৎ বিল পরিশোধ না করায় ২১ গ্রাহকের বিরুদ্ধে মামলা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১

বাংলারজমিন২৪.কম ডেস্কঃ

কিশোরগঞ্জের ভৈরবে বিদ্যুৎ বিল পরিশোধ না করার অভিযোগে ২১ গ্রাহকের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। একই সঙ্গে কয়েকজন গ্রাহকের কাছ থেকে বকেয়ার ১২ লাখ টাকা আদায় করা হয়েছে।

সোমবার (১১ অক্টোবর) দুপুর ১টা থেকে সন্ধ্যা পর্যন্ত অভিযান চালায় ভৈরব বিদ্যুৎ বিক্রয় ও বিতরণ বিভাগের ভ্রাম্যমাণ আদালত। যুগ্ম জেলা জজ ময়মনসিংহ রাজিবুল হাসানের নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়।

অভিযানকালে বিদ্যুৎ বিভাগের নির্বাহী প্রকৌশলী আ. রৌফ বলেন, আমাদের এই অভিযান অব্যাহত থাকবে। তাই মামলার ঝামেলা এড়াতে সময় মত বিদ্যুৎ বিল পরিশোধ করে ঝামেলা এড়িয়ে চলার জন্য বিদ্যুৎ গ্রাহকদের অনুরোধ করা হয়েছে।

ভৈরব বিদ্যুৎ বিক্রয় ও বিতরণ কেন্দ্র থেকে জানানো হয়, ভৈরবে প্রায় বিভিন্ন শ্রেণির ৪৫ হাজার আবাসিক, ক্ষুদ্র ও মাঝারি শিল্প শ্রেণির বিদ্যুৎ গ্রাহক রয়েছে। তাদের মধ্যে কিছু গ্রাহকের কাছে ৩৭ কোটি টাকার ওপর বকেয়া রয়েছে। তা আদায়ে সোমবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

অভিযানে বকেয়া বিদ্যুৎ বিল পরিশোধ না করায় ২১ জন গ্রাহককে মামলার আওতায় আনা হয়। এই ২১ জনের কাছে ৪১ লাখ টাকা বকেয়া রয়েছে। বিদ্যুৎ বিভাগের এ সব গ্রাহকের মাঝে রয়েছে আবাসিক ও মাঝারি শিল্প। অভিযানে ১২ লাখ টাকা নগদ আদায় হয়েছে। এই ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন ভৈরব বিদ্যুৎ সরবরাহ বিতরণ কেন্দ্রের নির্বাহী প্রকৌশলী আ. রৌফ।

তিনি বলেন, ভৈরবে বিভিন্ন স্তরের ৪৫ হাজার গ্রাহকের কাছে দীর্ঘ দিন ধরে ৩৭ কোটি টাকার উপর বিদ্যুৎ বিল বকেয়া পড়ে আছে। সোমবার বকেয়া আদায়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ২১ জনকে মামলার আওতায় আনা হয় এবং ১২ লাখ টাকা নগদ আদায় করা হয়।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..