• সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০২:০৪ অপরাহ্ন

‘জলরঙ’ সিনেমায় উষ্ণ, সঙ্গে সাইমন

  • আপডেট টাইম : রবিবার, ১০ অক্টোবর, ২০২১
  • ১৯

বাংলারজমিন২৪.কম ডেস্কঃ

মানবপাচারের গল্পে নির্মিত হচ্ছে সিনেমা ‘জলরঙ’। সরকারি অনদুানে এটি নির্মাণ করছেন অপূর্ব রানা। ২০২০-২১ অর্থবছরে অনুদান পেয়েছে সিনেমাটি।

অনুদানের এ সিনেমাটি প্রযোজনা করছেন দেলোয়ার হোসেন দিলু। পরিচালক আগেই জানিয়েছিলেন এ সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন চিত্রনায়ক সাইমন সাদিক। জেলে চরিত্রে দেখা যাবে তাকে।

নতুন খবর হলো- এ সিনেমায় সাইমনের বিপরীতে অভিনয় করবেন নবাগত নায়িকা উষ্ণ হক। শনিবার (৯ অক্টোবর) থেকে শুরু হয়েছে সিনেমার শুটিং। প্রথম লটের চিত্রায়ণে অংশ নিয়েছেন উষ্ণ। সময় নিউজকে বিষয়টি জানিয়েছেন নায়িকা ও পরিচালক দুজনেই।

উষ্ণ বলেন, ‘আমার চরিত্রের নাম শিউলি। জেলের মেয়ের চরিত্র আমার। জেলের মেয়েরা কেমন হয় তা দেখার জন্য কক্সবাজারের জেলে পল্লীতে ঘুরে বেড়িয়েছি। তাদের চলাফেরা কথাবার্তা কেমন তা জানার চেষ্টা করেছি। চরিত্রের প্রয়োজনে আমাকে কালো হতে হয়েছে।’

নবাগত এ নায়িকা আরও বলেন, ‘সবার দোয়া ও ভালোবাসা চাই, যেন কাজটি সুন্দর ভাবে শেষ করতে পারি। পরিচালক-প্রযোজকসহ সকলের কাছে আমি কৃতজ্ঞ আমাকে এতো সুন্দর একটি কাজে অংশীদার করার জন্য।’

পরিচালক জানান, প্রথম লটের কাজ চলছে গাজীপুরের বিভিন্ন লোকেশনে। টানা দশদিন সেখানে চিত্রায়ণ চলবে। এরপর শুরু হবে দ্বিতীয় লট। দ্বিতীয় লটে চিত্রায়ণে অংশ নেবেন সাইমন সাদিক।

প্রথমবারের অনুদানের সিনেমা নির্মাণ করছেন অপূর্ব রানা। সংশ্লিষ্টদের প্রতি ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, ‘আমার ওপর আস্থা রাখার জন্য সরকার ও তথ্য মন্ত্রণালয়ের সকলের প্রতি আমার কৃতজ্ঞতা। স্বপ্ন পূরণ করতে গিয়ে একজন মানুষের পরিণতি কী হতে পারে তা এ সিনেমায় তুলে ধরার চেষ্টার করব। আশা করি, খুব সুন্দর একটি প্রজেক্ট হবে।’

সাইমন-উষ্ণ ছাড়াও এ সিনেমাটিতে আরও অভিনয় করছেন মাসুম আজিজ, শহিদুজ্জামান সেলিম, আশীষ খণ্দকার, খালেদা আক্তার কল্পনা প্রমুখ।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..