• সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০১:৫৮ অপরাহ্ন

শুটিং স্থগিত করলেন শাহরুখ

  • আপডেট টাইম : বুধবার, ৬ অক্টোবর, ২০২১
  • ২০

বাংলারজমিন২৪.কম ডেস্কঃ

বলিউড বাদশার কপালে চিন্তার ভাঁজ। বড়সড় বিপদে পড়তে যাচ্ছেন তিনি। ছেলে আরিয়ান গ্রেপ্তারের পর বিতর্কের মুখে পড়েছেন শাহরুখ খান।

এরই মধ্যে জিজ্ঞাসাবাদে চাঞ্চল্যকর তথ্য দিয়েছেন আরিয়ান খান। স্বীকার করেছেন মাদক সেবনের কথা। জানিয়েছেন, বাবার সঙ্গে দেখা করতেও অ্যাপয়নমেন্ট নিতে হতো তাকে। এসব প্রকাশ্যে আসায় নেটদুনিয়ায় বেশ সমালোচনার মুখে পড়েছেন শাহরুখ।

তবে সহকর্মীরা ঠিকই তার পাশে দাঁড়িয়েছেন। একসময়ের প্রতিদ্বন্দ্বী সালমান খান ছুটে গেছেন শাহরুখের বাড়িতে। ফোন করে শাহরুখের পাশে দাঁড়িয়েছেন দীপিকা, কাজলসহ অনেকে।

নতুন খবর হলো- আরিয়ানকাণ্ডে বেশ বিপদে আছেন শাহরুখ খান। ছেলের জন্য আপাতত বন্ধ করেছেন ‘পাঠান’ সিনেমার কাজ। সিনেমাটি ২০২২ সালের ১৫ আগস্ট মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু আরিয়ানের জামিন না হওয়া পর্যন্ত কোনো কাজ করবেন না শাহরুখ। এমনটাই জানা গেছে ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে।

সূত্রের খবর, বৃহস্পতিবার (৭ অক্টোবর) আরিয়ানের মামলার পরবর্তী শুনানি। ছেলের জামিন নিয়ে ব্যস্ত শাহরুখ খান। ফলে সিনেমার কাজ বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে। জানা গেছে, এ সিনেমার শুটিংয়ে অংশ নিয়ে ১০ অক্টোবর স্পেন যাওয়ার কথা ছিল দীপিকা ও শাহরুখের। কিছু অ্যাকশন দৃশ্যের চিত্রায়ণ হওয়ার কথা সেখানে। কিন্তু আপাতত তা বাতিল করা হয়েছে।

শুধু ‘পাঠান’ সিনেমাই না। শাহরুখের দক্ষিণী সিনেমার শুটিংও আপাতত বন্ধ আছে। পরিচালক আতলির নতুন সিনেমায় অভিনয় করছিলেন শাহরুখ। গত মাসে পুণেতে ওই সিনেমার শুটিংয়ে অংশ নিয়েছিলেন বলিউড বাদশা। অক্টোবরে মুম্বাইয়ে শুটিং হওয়ার কথা ছিল সিনেমাটির। কিন্তু আরিয়ানের সমস্যা সমাধান না হওয়া পর্যন্ত বন্ধ রাখা হয়েছে এ সিনেমার কাজও।

এদিকে ভারতীয় সংবাদমাধ্যমকে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) কর্তারা জানায়, জিজ্ঞাসাবাদে একাধিকবার কান্নায় ভেঙে পড়েছেন আরিয়ান। এদিকে ছেলের সঙ্গে দেখা করতে অনুমতি চেয়েছেন শাহরুখ খান। আর ছেলের জন্য বার্গার নিয়ে আসেন মা গৌরি খান। লকআপে বার্গার খাওয়াতে চেয়েছিলেন গৌরি। নিরাপত্তার জন্য শেষ পর্যন্ত তা হয়নি।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..