• সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০১:৩৬ অপরাহ্ন

একটু খাবারের আশায় ছেলের বিরুদ্ধে অভিযোগ নিয়ে থানায় অসহায় বাবা!

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১
  • ৩২

বাংলারজমিন২৪.কম ডেস্কঃ

শুধু দু’মুঠো ডাল-ভাত খেয়ে বেঁচে থাকার আশায় নওগাঁর নিয়ামতপুরে ছেলের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করেছেন ময়েজ উদ্দীন (৮০) নামের এক অসহায় বাবা। গতকাল সোমবার তিনি ছেলে মুনছের আলী (৩৫) ও পুত্রবধূ সুলতানা বেগমের (৩০) বিরুদ্ধে এ অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, বৃদ্ধ ময়েজ উদ্দীনের স্ত্রী অনেক আগেই মারা গেছেন। তার ছেলে কৃষি কাজ করে সংসার চালান। স্ত্রী মারা যাওয়ার পর নিজেই রান্না করে খেতেন। কিন্তু বার্ধক্যজনিত কারণে বর্তমানে তিনি কর্মহীন হয়ে পড়েছেন। একমাত্র ছেলে ভরণপোষণ দেন না। শুধু বাঁচার তাগিদে নিজেকেই নিজের খাবার রান্না করে খেতে হয়। অনেক সময় রান্না করে খেতে না পেরে অভুক্ত থাকতে হয়।

ভুক্তভোগী বাবা ময়েজ উদ্দীন ছেলের প্রতি আক্ষেপ করে জানান, যোগ্য কর্মক্ষম ছেলে থাকলেও না খেয়ে দিন কাটে তার। বয়সের ভারে কিছুই করতে পারেন না তিনি। সম্প্রতি তার ভরণপোষণও বন্ধ করে দিয়েছে ছেলে। পুত্রবধূর প্রতি কিছুটা ভরসা করলেও সেও তার ছেলের মতোই আচরণ শুরু করেছে এখন।
কান্নাজড়িত কণ্ঠে তিনি গণমাধ্যমকে বলেন, ‘শুনেছি সরকার নাকি বৃদ্ধ পিতা-মাতার ভরণপোষণ নিশ্চিত করতে আইন করেছে। সেই ভরসায় শুধু দু’মুঠো ডাল-ভাত খেয়ে বেঁচে থাকার আশায় ছেলের বিরুদ্ধে অভিযোগ করেছি।’ থানার ওসি হুমায়ন কবীর গণমাধ্যমকে এই অভিযোগের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, অভিযোগ পেয়েছি। বিষয়টি খতিয়ে দেখা হবে।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..