• সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০১:৫৫ অপরাহ্ন

মেসিকে ছাড়াই শীর্ষে পিএসজি!

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৮

বাংলারজমিন২৪.কম ডেস্কঃ

নেইমার-এমবাপ্পেদের মত বিশ্বসেরা ফরোয়ার্ডদের ভীড়ে পিএসজিকে জোড়া গোল করে জেতালেন ডিফেন্ডার আশরাফ হাকিমি। মেতজের মাঠে লিগ ওয়ানের ম্যাচটি ২-১ গোলে জিতেছে দ্য প্যারিসিয়ানরা।

টিভি সেটের সামনে মেসির পিএসজির জার্সিতে অভিষেক গোলের আশা যারা করছিলেন, সেই আশায় এদিনও গুড়ে বালি। হাঁটুর ইনজুরিতে মাঠেই নামেননি আর্জেন্টাইন সুপারস্টার। এমবাপ্পে-নেইমারের সঙ্গে এদিন সঙ্গী মেসির স্বদেশী মাউরো ইকার্দি।

মেতজের মাঠে ম্যাচের ৫ মিনিটে নিজেদের প্রথম সুযোগেই এগিয়ে যায় পিএসজি। নেইমার-ইকার্দির প্রচেষ্টাকে চূড়ান্ত রূপ দেন স্প্যানিশ ডিফেন্ডার আশরাফ হাকিমি।

২৪ মিনিটে অল্পের জন্য বেঁচে যায় পিএসজি। তবে ম্যাচের ৩৯ মিনিটে আর ভুল করেনি মেতজ। কর্নার থেকে আসা বলে হেডে স্কোর মালির ফুটবলার বুবাকার। ১-১ গোলের ড্র নিয়ে বিরতিতে যায় দু’দল।

বিরতির আক্রমণাত্মক ফুটবল খেলে মেতজকে তটস্থ রাখে দ্য প্যারিসিয়ানরা। কিন্তু সেই গোল নামের সোনার হরিণই ধরতে পারছিল না। ম্যাচের ড্র যখন একপ্রকার নিশ্চিত। ঠিক তখনই যোগ করা সময়ে এক খেলোয়াড় লাল কার্ড দেখলে ১০ জনের দলে পরিণত হয় মেতজ। এই ঘটনায় প্রতিবাদ করায় লাল কার্ড দেখেন তাদের কোচও।

অতিরিক্ত সময়ের ৫ মিনিটে ম্যাচে নিজের দ্বিতীয় গোল করেন হাকিমি। তাতেই ২-১ গোলের জয় নিয়ে মেসিকে ছাড়াই লিগে শীর্ষে পিএসজি। লিগ শিরোপা পুনরুদ্ধারের অভিযানে প্রথম সাত রাউন্ডে এটি পিএসজির টানা সপ্তম জয়।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..