• সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০২:৩০ অপরাহ্ন

সালমানের সঙ্গে জুটি না বাঁধার কারণ জানালেন ভাগ্যশ্রী

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৬

বাংলারজমিন২৪.কম ডেস্কঃ

‘ম্যায়নে পেয়ার কিয়া’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রেখেছিলেন ভাগ্যশ্রী। এ সিনেমায় সালমান খানের বিপরীতে অভিনয় করেছিলেন তিনি। মুক্তির পর তুমুল আলোচিত হয়েছিল সিনেমাটি।

ভাগ্যশ্রী আবারও ফিরেছেন অভিনয় জগতে। কঙ্গনা রানাউতের ‘থালাইভি’ সিনেমায় কাজ করেছেন তিনি। সম্প্রতি এক সাক্ষাৎকার ভাগ্যশ্রী জানিয়েছেন সালমান খানের সঙ্গে জুটি না করার কারণ। অথচ বলিউড ভাইজানের বিরুদ্ধে ‘ম্যায়নে পেয়ার কিয়া’ সিনেমায় অভিনয় করেই খ্যাতি পেয়েছিলেন তিনি।

এর আগে ভাগ্যশ্রী অভিনয় করেছেন ‘বিবি হো তো অ্যায়সি’ সিনেমায়। এরপর সালমান নিজের অবস্থান পাকা করলেও অভিনয় ছেড়ে দেন ভাগ্যশ্রী। এখন আবার অভিনয়ে ফিরতে চান তিনি। এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন এ অভিনেত্রী।

সালমানের সঙ্গে অভিনয়ের সুযোগ পেলে রাজি হবেন? এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘সালমানের সঙ্গে অনেক দিন দেখা হয়নি। তবে এ কথা তো সকলেই জানেন যে সালমান এখন কমবয়সি নায়িকাদের সঙ্গে অভিনয় করেন। তাই এখনই কিছু বলা মুশকিল। কী রকম চিত্রনাট্য আসে, তার উপর নির্ভর করছে।’

এর আগে এক অনুষ্ঠানে অতিথি হয়েছিলেন ভাগ্যশ্রী। ‘ম্যায়নে পেয়ার কিয়া’ সিনেমার স্মৃতিচারণ করে তিনি বলেন, ‘তখন মাত্র ১৮ বছর বয়সী ছিলাম। কিছুদিন পরই আমার বিয়ে হওয়ার কথা ছিল। তখনো কোনো পুরুষকে জড়িয়ে ধরিনি। সে কারণেই ভয় পাচ্ছিলাম।’

বলিউড ভাইজান দীর্ঘ সময় নিজের অবস্থান ধরে রেখেছেন। তার জন্য অনেককিছু মেনে চলেন তিনি। সালমান খান সাধারণত নিজের থেকে ২০ বছরের ছোট অভিনেত্রীদের সঙ্গে জুটি বাঁধেন। এজন্য অবশ্য তাকে অনেক কথাই শুনতে হয়।

সালমানের সবশেষ নায়িকা দিশা পাটানি। ‘রাধে’ সিনেমায় জুটিবদ্ধ হয়েছিলেন তারা। সে সময় দিশার বয়স ছিল ২৯ আর সালমানের ৫৫। এছাড়া আনুশকা শর্মা, জ্যাকুলিন ফার্নান্দেজ, সোনম কাপুরের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন সালমান খান।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..