• সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০১:৪২ অপরাহ্ন

জামিন পেলেন বিএনপি নেতা হাফিজ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১
  • ২৯

বাংলারজমিন২৪.কম ডেস্কঃ

ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) মো. হাফিজ উদ্দিন আহমেদকে (বীর বিক্রম) জামিন দিয়েছেন ব‌রিশা‌লের সাইবার ট্রাইবুনাল। ‌

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) বেলা সা‌ড়ে ১১টায় ব‌রিশা‌লের সাইবার ট্রাইবুনালের বিচার গোলাম ফারুক জা‌মি‌নের আ‌বেদন মঞ্জুর ক‌রেন।

মেজর অব. মো. হাফিজ উদ্দিন আহমেদের আইনজী‌বী অ্যাড‌ভো‌কেট কাজী এনা‌য়েত হো‌সেন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি ব‌লেন, রাষ্ট্র ও আসামি প‌ক্ষের বক্তব্য শু‌নে এবং বয়‌সের বি‌বেচনায় আদাল‌তের বিচারক তার জা‌মিনের আবেদন মঞ্জুর ক‌রেন।

মামলার এজাহা‌রে জানা‌ গে‌ছে, ২০১৮ সা‌লের ২৮ ডি‌সেম্বর ভোলা জেলার লাল‌মোহন থানার বদরপুর ইউ‌নিয়‌নের আওয়ামী লীগ সভাপ‌তি ও ইউ‌পি চেয়াম্যান ফ‌রিদুল হক বাদী হ‌য়ে মোট ৭ জ‌নের নাম উল্লেখ ক‌রে এক‌টি মামলা দা‌য়ের ক‌রেন।

মামলার বর্ণনায় তি‌নি ব‌লেন, মামলার ২ নম্বর আসামি একই এলাকার মো. বাবুল হাওলাদা‌রের সঙ্গে মু‌ঠো‌ফো‌নে কথা ব‌লেন মেজর হা‌ফিজ। ওই ফোনালা‌পে আপ‌ত্তিকর কথাবার্তা ছি‌ল, যা দ্বারা জাতীয় সংসদ নির্বাচন ভণ্ডু‌লের চেষ্টা করা হয়ে‌ছে। বিষয়‌টি পরবর্তীকালে সংবাদমাধ্যমে প্রচার হয়। এ ঘটনার প্রতিকার চে‌য়ে ফ‌রিদুল হক প‌রে মামলা দা‌য়ের ক‌রেন। সেই মামলা‌টি বর্তমা‌নে ব‌রিশা‌লের সাইবার ট্রাইব্যুনা‌লে বিচারাধীন র‌য়ে‌ছে।

বর্তমান সরকার দেশ‌কে লুটপাট কর‌তে ক্ষমতায় এসেছে বলে মন্তব্য করেন মো. হাফিজ উদ্দিন আহমেদ। তিনি বলেন, এই লুটপা‌টের খবর যা‌তে চতুর‌দি‌কে ছ‌ড়ি‌য়ে পর‌তে না প‌ারে তাই সাংবাদিক‌দের ‌হেনস্থা কর‌তে সম্প‌দের হি‌সাব চাওয়া হ‌য়ে‌ছে।

তিনি আরও বলেন, সাংবা‌দিকরা যা‌তে ভয় পায়, তারা যা‌তে সত্য তু‌লে আনা

 

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..