• সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০১:০০ অপরাহ্ন

চাঁদাবাজির অভিযোগে প্রজন্ম লীগকে সভা করতে দেননি ওবায়দুল কাদের

  • আপডেট টাইম : শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৬

বাংলারজমিন২৪.কম ডেস্কঃ

চাঁদাবাজির অভিযোগে প্রজন্ম লীগকে সভা করতে দেননি ওবায়দুল কাদের
প্রজন্ম লীগ দেশের ভূঁইফোড় সংগঠন। তারা দলের নামে চাঁদাবাজির দোকান খুলে বসেছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শনিবার (১৮ সেপ্টেম্বর) সকালে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে প্রজন্ম লীগের একটি সমাবেশ হওয়াকে কেন্দ্র করে ওবায়দুল কাদের এমন মন্তব্য করেন। পরে ওই সংগঠনের ব্যানার এবং মঞ্চ সেখান থেকে সরিয়ে নেওয়া হয়।

জানা যায়, ১৮ সেপ্টেম্বর প্রজন্ম লীগের প্রতিষ্ঠাবার্ষিকী। এ উপলক্ষে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে একটি মঞ্চ তৈরি করা হয়। যেখানে দলটির আজকের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সমাবেশ হওয়ার কথা ছিল। সকাল থেকেই সেখানে জড়ো হতে শুরু করেন বিভিন্ন এলাকা থেকে আশা নেতা-কর্মীরা।

কিন্তু হঠাৎ করেই ব্যানার এবং মঞ্চ সেখান থেকে সরিয়ে নেওয়া হয়। এর কিছুক্ষণ পরেই বঙ্গবন্ধু এভিনিউতে হাজির হন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এসময় স্থানীয় শীর্ষ নেতা-কর্মীরা জানান, বিভিন্ন লীগ নিয়ে আওয়ামী লীগ এখন বিব্রত। তাই দলের শীর্ষ নেতাদের নির্দেশে প্রজন্ম লীগকে সভা করতে দেওয়া হয়নি।

দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সম্পাদক মণ্ডলীর সভায় যোগ দিয়ে ক্ষোভ প্রকাশ করে বলেন, মুক্তিযুদ্ধের প্রজন্মকে অস্বীকার করার সুযোগ নেই। কিন্তু লীগ যুক্ত করে এসব সংগঠন দলের নামে চাঁদাবাজির দোকান খুলেছে। যার মধ্যে দিয়ে দলের দুর্নাম ছড়াচ্ছে।

এসময় দলের শীর্ষ নেতাদের কঠোরভাবে নিষেধ করে ওবায়দুল কাদের বলেন, কোন শীর্ষ নেতা দলীয় শৃঙ্খলা ভেঙে এসব অনুষ্ঠানে যেন যোগ না দেন। ভূঁইফোড় এসব সংগঠন প্রতিষ্ঠার মূল কাজ চাঁদাবাজি করা। যার মাধ্যমে চাঁদাবাজির দোকান খোলে এই সংগঠনগুলো।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..