• মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৫:০৪ পূর্বাহ্ন

শাহরুখ-সালমানের ডায়েট ফাঁস!

  • আপডেট টাইম : বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১
  • ২১

বাংলারজমিন২৪.কম ডেস্কঃ

বলিউডের বাঘা বাঘা তারকারা নিজেদের ফিট রাখতে শরীর চর্চার পাশাপাশি ডায়েট করে থাকেন। তাদের এ ডায়েটের গোপন রহস্য অনেকের কাছেই অজানা। এবার সেই অজানালে প্রকাশ্যে আনলেন অনিল কাপুর।

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজের একটি প্রতিবেদনে বলা হয়েছে, অনিল কাপুর এবার রাঁধুনি। সেই রান্নার ফাকেই বলিউড তারকাদের সব সিক্রেট ফাঁস করে দিয়েছেন তিনি।

ভারতীয় চ্যানেল ডিসকভারী প্লাসের ‘স্টার ভার্সেস ফুড’ অনুষ্ঠানে রান্না করতে এসেছিলেন এই তারকা অভিনেতা। সেখানেই জানালেন বলিউডের দুই মেগা তারকা শাহরুখ খান ও সালমান খানের ‘ইটিং হ্যাবিটস’।

অনিল কাপুরের সঙ্গে ওই অনুষ্ঠানে ছিলেন তার বন্ধুরাও। পরিচালক ফারহা খান, সালমানের ভাই আরবাজ খান, অনিলের ছোট ভাই সঞ্জয় কাপুরের স্ত্রী মাহিপ কাপুরও ছিলেন। আড্ডায়, হাসি-মজায় বেশ জমজমাট হয়ে উঠেছিল অনুষ্ঠানটি।

ওই অনুষ্ঠানে অনিল কাপুর জানান, শাহরুখ খান তন্দুরি চিকেন খেতে ভালোবাসেন। আর খাবারের বিষয়ে খুবই সতর্ক থাকেন জনপ্রিয় গায়ক বাদশা। শাহরুখের বন্ধু পরিচালক ফারহা খানও এ কথায় সায় দেন।

তাহলে সালমান খান কী খেতে ভালোবাসেন? সেই প্রশ্নের উত্তরে অনিল বলেন, সালমান যা পান, তাই খান। কোনো ডায়েট বা নিয়মের ধার ধারেন না তিনি। অনিলের কথায় সহমত প্রকাশ করেন আরবাজ খান। সালমানের খাবার অভ্যাস নিয়ে মজা করতে দেখা যায় ফারহা খানকেও।

এদিকে অনিল কাপুরের খাদ্যাভ্যাস নিয়ে মুখ খুলেন তার ভাইয়ের স্ত্রী মাহিপ কাপুর। তিনি বলেন, অনিলের স্ত্রী সুনীতা তাকে খেতেই দেন না। কঠোর ডায়েটে রাখেন। অন্যের প্লেট থেকে খাবার খেয়েই জীবন কেটেছে অনিল কাপুরের।

ওই অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জাহ্ণবী কাপুর, অনন্যা পান্ডে, অর্জুন কাপুর। ডিসকভারি প্লাসের প্রোমো দেখেই অনুমান করা যাচ্ছে, রান্নাবান্না অনেকটাই পছন্দ বলিউডের এই দুই নতুন নায়িকার।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..