• মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৬:১৮ পূর্বাহ্ন

নায়িকা মাহিকে শুভেচ্ছা জানালেন সাবেক স্বামী

  • আপডেট টাইম : রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৫

দ্বিতীয় বিয়ে করেছেন ঢালিউড চিত্রনায়িকা মাহিয়া মাহি! এ নিয়ে নতুন করে আলোচনায় তিনি। ফিল্মপাড়ার অনেকে মনে করেন, বিয়ে করেছেন মাহি। তা জানান দেবেন ১৩ সেপ্টেম্বর।

খোঁজ নিয়ে জানা গেছে, রাকিব সরকার নামের একজনকে বিয়ে করেছেন মাহি। তিনি ব্যবসায়ী ও গাজীপুরে রাজনীতির সঙ্গে জড়িত। এরই মধ্যে মাহিকে নতুন একটি গাড়ি উপহার দিয়েছেন রাকিব। এ নিয়ে গাজীপুর এলাকায় বিভিন্ন মহলে আলোচনাও হয়েছে বেশ।

নাম প্রকাশে অনিচ্ছুক গাজীপুরের একটি সূত্র মাহি-রাকিবের বিয়ের বিষয়টি নিশ্চিত করেছে। সূত্র জানায়, রাকিবের সঙ্গে পরিচয়ের পর থেকেই একসঙ্গে বিভিন্ন জায়গায় ঘোরাফেরা করতেন মাহি। বিয়ের পর মাহিকে গাড়ি দিয়েছেন রাকিব। একসঙ্গে চাঁপাইনবাবগঞ্জ ঘুরতে যাওয়ারও কথা ছিল তাদের।

মাহির বিয়ের খবরে বিচলিত নন তার সাবেক স্বামী পারভেজ মাহমুদ অপু। শুভেচ্ছা জানিয়েছেন তিনি মাহিকে। সোমবার দুপুরে অপু বলেন, উনারা ভালো থাকুক। এটাই আমি চাই। আমার দোয়া ও শুভেচ্ছা থাকল উনাদের জন্য। তাদের নতুন জীবনের জন্য শুভ কামনা। আর আমি এ বিষয়ে কথা বলতে রাজি না। আমি সাধারণ মানুষ, ঝামেলার মধ্যে যেতে চাই না।

এর আগে এক সাক্ষাৎকারে বিয়ের বিষয়টি অস্বীকার করেছিলেন মাহি। রাকিবকে ‘ভালো বন্ধু’ বলে উল্লেখ করেছিলেন তিনি। বলেছিলেন, বিয়ে হয়নি, আমরা বন্ধু। শুধু বন্ধু নই, আমরা অনেক অনেক ভালো বন্ধু।

এদিকে বিয়ের খবর প্রসঙ্গে রোববার (১২ সেপ্টেম্বর) জানতে চাইলে মন্তব্য করতে রাজি হননি মাহিয়া মাহি। এক প্রশ্নের উত্তরে মাহি সময় নিউজকে হেসে বলেন, এখন বলে দিলে তো সারপ্রাইজ থাকবে না। বিয়ে নাকি সুন্নতে খৎনা সেটা কালই (১৩ সেপ্টেম্বর) বুঝতে পারবেন। একটা দিন অপেক্ষা করুন। আমি আজকে অনেক ব্যস্ত।

মাহির নতুন বিয়ের গুঞ্জন শুরু হয় ১১ জুন। সে দিন নিজের ফেসবুকে একটি পোস্ট করেছিলেন মাহিয়া মাহি। ছবিতে মেহেদী রাঙা হাত, নাকফুল আর কাতান শাড়িতে দেখা গেছে তাকে।

ওই ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘আমি তোমাকে গান, সিনেমা, সব জায়গায় অনুভব করতে পারি। আলহামদুলিল্লাহ।’ এই পোস্টে রাকিব সরকার মন্তব্য করেছেন, ‘কে তুমি?’ উত্তরে মাহি লিখেছেন, ‘বউ’।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..