• বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৩:২৭ অপরাহ্ন

বিহারী ক্যাম্পে বিয়ের অনুষ্ঠানে মদ্যপানে যুবকের মৃত্যু

  • আপডেট টাইম : শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১
  • ১৮

বাংলারজমিন২৪.কম ডেস্কঃ

রাজধানীর মোহাম্মদপুরে একটি বিহারী ক্যাম্পে মদ্যপানে নাইম (৩০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে বলে জানা গেছে।

শনিবার (১১ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মোহাম্মদপুর মার্কেট ক্যাম্পে রাসেল কমিউনিটি সেন্টারের পাশে একটি বাড়িতে ভাড়া থাকতো নাইম। তার দুই ছেলে ও এক মেয়ে সন্তান রয়েছে।

এদিকে নাইমের ছোট ভাই মো. ফাহিম জানান, গত বৃহস্পতিবার মধ্যরাতে মোহাম্মদপুর জেনেভা ক্যাম্পে তার এক ভাগ্নির বিয়েতে মদ্যপান করে নাইম। গতকাল সারাদিনই সেই বিয়ে বাড়িতে ছিল। তখনও পুরোপুরি সুস্থই মনে হয়েছে। সেখান থেকে রাতে বাসায় ফিরে তার শরীর খারাপ লাগার কথা বলে। রাতে না খেয়েই ঘুমিয়ে পড়ে। সকালে সে ঘুম থেকে উঠতে দেরি করায় তাকে ডাক দেওয়া হয়। তখন সে ঘুম থেকে উঠে বমি করা শুরু করে। এরপরও সে শুয়ে পড়ে।

ফাহিম আরও জানায়, বেলা আড়াইটার দিকে তার শারীরিক অবস্থার আরও অবনতি হলে পরে তাকে সোহরাওয়ার্দী হাসপাতাল, পরে বাংলাদেশ মেডিকেলে নেওয়া হয়। সেখানেও তাকে রাখা হয়নি। সবশেষ তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মদ্যপানের পর সে অসুস্থ হয়ে মারা গেছে বলে দাবি করা হয়েছে স্বজনদের পক্ষ থেকে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। ঘটনাটি তদন্তের জন্য মোহাম্মদপুর থানা পুলিশকে জানানো হয়েছে বলে জানান তিনি।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..