• মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৪:৪০ পূর্বাহ্ন

ময়মনসিংহে র‌্যাবের সঙ্গে গুলিবিনিময়, চার ‘জঙ্গি’ গ্রেপ্তার

  • আপডেট টাইম : শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৭

বাংলারজমিন২৪.কম ডেস্কঃ

ময়মনসিংহে ‘জঙ্গিদের’ সঙ্গে র‌্যাব সদস্যদের গুলিবিনিময়ের ঘটনা হয়েছে। এ সময় অস্ত্রসহ চার ‘জঙ্গিকে’ গ্রেপ্তার করেছে র‌্যাব।

শনিবার (৪ সেপ্টেম্বর) ভোর ৪টার দিকে নগরীর খাগডহর এলাকায় এ ঘটনা ঘটে বলে র‌্যাবের গণমাধ্যম সূত্র নিশ্চিত করেছে।

র‌্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব সদস্যরা জানতে পারেন, ময়মনসিংহের খগডহরের ডোলাদিয়া এলাকায় জঙ্গি সংগঠনের সদস্যরা অবস্থান করছে।

এমন খবরে শনিবার ভোরে ব্রহ্মপুত্র নদীর পাড় ঘেষে অবস্থিত ডোলাদিয়া এলাকা ঘিরে রাখে র‌্যাবের একটি দল। পরে সেখানে র‌্যাবের সঙ্গে ‘জঙ্গিদের’ গুলিবিনিময়ের ঘটনা ঘটে। এর কিছুক্ষণ পর ব্রহ্মপুত্র নদীতে থাকা একটি নৌকা থেকে ৪ ‘জঙ্গিকে’ অস্ত্রসহ আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা। এ সময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র, গুলি ও ককটেল উদ্ধার করা হয়।

পরে তাদের ময়মনসিংহ র‌্যাব-১৪ সদর দপ্তরে নিয়ে যাওয়া হয়। ঘটনাস্থলে অভিযানের শুরু থেকে র‌্যাবের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতি দেখা যায়।

র‌্যাবের দাবি, সেই নৌকা থেকেই র‌্যাবের দিকে গুলি ছুঁড়তে থাকে ‘জঙ্গিরা’।

স্থানীয়রা জানান, আটক ৪ জঙ্গিকে কখনই কেউ দেখেননি। কারণ তারা অন্য এলাকা থেকে এসে এখানে অবস্থান নিয়েছে। এছাড়া ভোরে র‌্যাব যখন তাদের ধরে নিয়ে যাচ্ছিলেন, তখনই তাদের প্রথম দেখেন স্থানীয়রা।

তবে এ বিষয়ে বিস্তারিত জানাতে দুপুরে র‌্যাব সদর দপ্তরে ব্রিফিং করা হবে। সেখানে জানানো হবে, তারা কোন জঙ্গি সংগঠনের সদস্য, তাদের উদ্দেশ্য কী ছিল এবং নাম-পরিচয়।

এ বিষয়ে এখনই আর কিছু বলতে রাজি হননি র‌্যাবের সদস্যরা।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..