• বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৮:৪১ পূর্বাহ্ন

‘জামায়াত-বিএনপিকে বিতাড়িত না করলে রাজনীতি সুস্থ হবে না’

  • আপডেট টাইম : সোমবার, ৩০ আগস্ট, ২০২১
  • ৩৬

বাংলারজমিন২৪.কম ডেস্কঃ

আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপি বলেছেন, রাজনীতি থেকে বিএনপি জামায়াতকে বিতাড়িত করা না গেলে দেশের রাজনীতিতে সুস্থ ধারা ফিরে আসবে না। ১৫ আগস্ট, ৩ নভেম্বর ও ২১ আগস্টের হত্যাকাণ্ড একই সূত্রে গাঁথা। তাদের আলাদাভাবে দেখার সুযোগ নেই। ওই একই শক্তি এখনো শেখ হাসিনাকে হত্যার করার ষড়যন্ত্রে লিপ্ত।

সোমবার (৩০ আগস্ট) সকালে রাজধানীর কামরাঙ্গীরচরে জাতীয় শোক দিবস উপলক্ষে থানা মহিলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে তিনি এ মন্তব্য করেন।

এ সময় অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেন, বিএনপি আবার অগ্নিসন্ত্রাস করতে চায়। এরা দেশের অগ্রগতিকে থামিয়ে দিতে চায়। এই অপশক্তির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে এবং এদের রাজনীতি থেকে বিতাড়িত করতে হবে।

তিনি বলেন, এমন কোনো ক্ষেত্র নেই যেখানে উন্নয়নের ছোঁয়া লাগেনি। বাংলাদেশ উন্নয়নশীল দেশ। এই অগ্রগতিকে থামিয়ে দিতে ষড়যন্ত্র চলছে। সবাই ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে সতর্ক থাকতে হবে এবং প্রতিরোধ গড়ে তুলতে হবে। সংগঠনকে শক্তিশালী করতে হবে। আইএসআইয়ের এজেন্টরা এখনো ষড়যন্ত্র করে চলেছে। কোনো অনুপ্রবেশকারী যাতে দলে ঢুকতে না পারে সেদিকে সজাগ থাকতে হবে।

এ সময় তিনি আরও বলেন, জাতীয় সংসদ ভবন এলাকা থেকে সব অবৈধ স্থাপনা উচ্ছেদ করতে হবে। ৭১-এর ঘাতকরা পরাজয়ের প্রতিশোধ নিতে বঙ্গবন্ধুকে হত্যা করেছিল। জিয়াউর রহমান প্রকৃত মুক্তিযোদ্ধা না। মৃত ব্যক্তিকে চার্জশিট করা যায় না বলেই জিয়াউর রহমান ও খন্দকার মোস্তাকের বিচার করা যায়নি। তারা বঙ্গবন্ধু হত্যার মূল পরিকল্পনাকারী এবং হুকুমের আসামি।

দোয়া মাহফিলে আরও উপস্থিত ছিলেন, ৫৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর হাজী নূর আলম চৌধুরী, ৫৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর হাজী মোহাম্মদ হোসেন, ৫৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর হাজী সাইদুল ইসলাম মাদবর এবং ৫৫,৫৬,৫৭ নম্বর ওয়ার্ড মহিলা কাউন্সিলর শেফালি বেগম সহ থানা আওয়ামী লীগ নেতারা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..