• বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০২:৫৮ অপরাহ্ন

বেতিসের মাঠে কষ্টের জয় রিয়াল মাদ্রিদের

  • আপডেট টাইম : রবিবার, ২৯ আগস্ট, ২০২১
  • ৫৫

বাংলারজমিন২৪.কম ডেস্কঃ

লা লিগায় কোনো অঘটন ঘটাতে পারেনি জায়ান্ট কিলার খ্যাত রিয়াল বেতিস। জয় নিয়েই মাঠ ছেড়েছে রিয়াল মাদ্রিদ।

শনিবার (২৯ আগস্ট) দিনগত রাতে রিয়াল বেতিসকে ১-০ গোলে হারিয়েছে লস ব্লাঙ্কোসরা। জয়ের নায়ক দানি কারভাহাল দারুণ নৈপুণ্যে করেন জয়সূচক গোল।

স্প্যানিশ লিগে রিয়াল মাদ্রিদ আতিথ্য নেয় জায়ান্ট কিলার খ্যাত রিয়াল বেতিসের মাঠে। যাদের বিপক্ষে যে কোনো সময় ঘটে যেতে পারে অঘটন।

তাই মাদ্রিদিস্তাদের ফরমেশনটা কোচ কার্লো অ্যানচেলত্তি এদিন সাজান ৪-৩-৩ এ। ম্যাচের ৬তম মিনিটেই এগিয়ে যেতে পারত রিয়াল মাদ্রিদ। কিন্তু ভিনিসিয়ুস আর বেনজেমার সেই দ্বৈত চেষ্টা বৃথা গেলে সে যাত্রায় আর লিড পাওয়া হয়নি অতিথিদের।

প্রথমার্ধে এরপর আর বলার মতো তেমন কোনো সুযোগই তৈরি করতে পারেনি লস ব্লাঙ্কোসরা। বিরতির পর ম্যাচের ৫৪তম মিনিটে অফ সাইডের গোলে হতাশায় ডুবতে হয় ক্যাসেমিরোদের।

এরপর ৬১তম মিনিটে ডেডলক ভাঙে রিয়াল মাদ্রিদ। বেনজেমার অ্যাসিস্টে স্কোরখাতায় নাম তোলেন কারভাহাল। স্বস্তি ফেরে মাদ্রিদিস্তা শিবিরে।

ম্যাচের একেবারে শেষদিকে ফরাসি তারকা বেনজেমা দুর্দান্ত এক সুযোগ তৈরি করেছিলেন কিন্তু তা বেতিসের রক্ষণদুর্গের কারণে গোলের মুখ দেখেনি। ফলে ওই এক গোল নিয়েই পুরো তিন পয়েন্ট নিশ্চিত হয় কার্লো শিষ্যদের।

এই জয়ে তিন ম্যাচে দুই জয় ও এক ড্রয়ে রিয়াল মাদ্রিদের পয়েন্ট ৭। যথাক্রমে পরের তিনটি স্থানে থাকা সেভিয়া, ভালেন্সিয়া ও মায়োর্কার পয়েন্টও সমান ৭। আর দুই ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে পাঁচ নম্বরে চ্যাম্পিয়ন আতলেতিকো মাদ্রিদ। সমান ম্যাচে বার্সেলোনার পয়েন্ট ৪।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..