• বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৭:২৬ পূর্বাহ্ন

গোপন কথা ফাঁস করলেন শ্রাবন্তী!

  • আপডেট টাইম : রবিবার, ২৯ আগস্ট, ২০২১
  • ৩৮

বাংলারজমিন২৪.কম ডেস্কঃ

মালদ্বীপে ছুটি কাটাচ্ছেন টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। দ্বীপরাষ্ট্র থেকে একাধিক ছবি তিনি শেয়ার করছেন নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে। শনিবার (২৮ আগস্ট) ইনস্টাগ্রামে আরও একটি ছবি শেয়ার করলেন নায়িকা।

নায়িকার একের পর এক পোস্টে দেখা দিয়েছে তিনি চুটিয়ে মজা করছেন। মালদ্বীপে কখনও হোটেলের ছবি কখনও বা সমুদ্র সৈকতে দাঁড়িয়ে তরমুজের জুস হাতে পোজ দিয়েছেন।

অভিনেত্রীর সঙ্গে ছেলে অভিমুন্য ও তার গার্লফ্রেন্ড দামিনীও রয়েছেন। এতদিন মনে করা হচ্ছিল শ্রাবন্তীর বয়ফ্রেন্ড অভিরূপ নাগ চৌধুরী তাদের সঙ্গে রয়েছেন। এবার যেন খানিকটা সেই খবরেই সিলমোহর দিলেন নায়িকা নিজেই।

সম্প্রতি নায়িকা তার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন, যেখানে বিতর্কিত শর্ট ড্রেস পড়ে দেখা যায় তাকে। যে সাদা শার্টে তিনি ছবি শেয়ার করেছেন তার পোশাকি নাম ‘বয়ফ্রেন্ড টি-শার্ট’। দেখতে হয় ঢিলেঢালা, পরতেও বেশ আরামদায়ক। চোখে রোদচশমা আর গাঢ় লিপস্টিকে উজ্জ্বল তিনি। একটি ছবিতে দেখা যায়, সামনে সাজানো অভিনেত্রীর পছন্দের সব খাবার। যেখানে তার খুব পছন্দের চিংড়ির একটি পদ দেখা যাচ্ছে। সেই ডিশের দিকেই তাকিয়ে নায়িকা।

সেই ছবি পোস্ট করে শ্রাবন্তী লিখেন, আমি যদি তোমার সঙ্গে আমার প্রিয় খাবার শেয়ার করি, তবে বুঝবে সেটা একটা বড় ব্যাপার। খাদ্যরসিক অভিনেত্রী কাছের মানুষ ছাড়া কারও সঙ্গে সেভাবে নিজের খাবার ভাগ করে নেন না। ট্রোলের পাশাপাশি প্রশংসাও চলছে অনবরত। তার এই পোস্ট দেখে কমেন্ট বক্সে ভালোবাসার নিশান দিয়েছেন নতুন মা নুসরাত জাহানও। এছাড়া, মন্তব্য বাক্সে ফায়ার ইমোজি এঁকেছেন বন্ধু মিমি চক্রবর্তীও।

অনেকের মতোই ইঙ্গিতবাহী পোস্ট থাকে শ্রাবন্তীর সামাজিক হ্যান্ডলে। কিন্তু নির্দিষ্ট কারও উদ্দেশে তিনি কিছু বলেন কি না, তা স্পষ্ট করেন না। এবার প্রশ্ন উঠতেই পারে, শ্রাবন্তীর এই কাছের মানুষটি কে? অভিরূপ নাকি অভিমন্যু। প্রেমিক না ছেলে, কাকে দিয়েছেন নিজের খাবারের ভাগ। নায়িকার এই পোস্ট নিয়ে শুরু হয়েছে জল্পনা। যেন কৌশলেই গোপন কথা ফাঁস করলেন অভিনেত্রী!

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে জানা গেছে, গত বছরের পূজা থেকে স্বামী রোশনের সঙ্গে আলাদা আছেন শ্রাবন্তী। সম্প্রতি তার তৃতীয় স্বামী একসঙ্গে থাকতে চেয়ে আদালতের কাছে আবেদন করেছেন। কিন্তু বিচ্ছেদ চান নায়িকা। যদিও ঠিক কী কারণে রোশনের সঙ্গে তার মনোমালিন্য তা সামনে আনেননি। তবে ছেলের সঙ্গে মা-বাবর সঙ্গেই থাকছেন তিনি। জানিয়েছেন, আপাতত তার পুরো ফোকাস কাজে, আর ছেলে ও বাবা-মায়ের ওপর। অন্য কোনো দিকে নজর দিতে রাজি নন অভিনেত্রী।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..