• বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৩:২৬ অপরাহ্ন

প্রেমিক যুগলের মিলনে বাধা ‘সীমান্ত’

  • আপডেট টাইম : শনিবার, ২৮ আগস্ট, ২০২১
  • ২১

বাংলারজমিন২৪.কম ডেস্কঃ

সীমান্ত পেরিয়ে বাংলাদেশে এসে প্রেমিকের সঙ্গে ঘর বাধার স্বপ্নপুরণ হলো না ভারতীয় তরুণী প্রিয়া কর্মকারের। বিজিবি কর্তৃক আটকের পর পতাকা বৈঠকের মাধ্যমে তাকে ফেরত পাঠানো হয়েছে নিজভূমিতে।
প্রেমিক যুগলের মিলনে বাধা ‘সীমান্ত’

অবৈধ অনুপ্রবেশের অভিযোগে যশোরের চৌগাছা সীমান্ত থেকে বৃহস্পতিবার (২৬ আগস্ট) তাকে আটক করা হয় এবং শুক্রবার (২৭ আগস্ট) বিকেলে তাকে বিএসএফের কাছে হস্তান্তর করা হয়।

প্রিয়া সরকারের সঙ্গে আটক হয়েছেন তার প্রেমিক সৌরভ সরকারসহ আরও সাতজন। তাদের চৌগাছা থানায় সোপর্দ করা হয়েছে। শুক্রবার রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন ৪৯ বিজিবি যশোরের ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর আবুল হাসান মো. তৌফিক মাহমুদ।

প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, বৃহস্পতিবার রাত ১১টার দিকে চৌগাছা সীমান্তের হিজলী বিওপির টহলদল গোপন সংবাদের ভিত্তিতে ভারতীয় নাগরিকসহ ৮ জনকে আটক করে। ভারতীয় নাগরিক প্রিয়া কর্মকার উত্তর চব্বিশ পরগনা জেলার বনগাঁ থানার টেংরাইল গ্রামের বাসিন্দা। আটক বাংলাদেশি নাগরিক সৌরভের সাথে তার প্রেমের সম্পর্ক ছিল এবং ঘর বাধার স্বপ্নে সে অবৈধভাবে সীমান্ত অতিক্রম করছিল।

আটককৃতদের মধ্য প্রিয়া কর্মকারকে শুক্রবার বিকেলে বিজিব ও বিএসএফের কোম্পানি কমান্ডার পর্যায়ে পতাকা বৈঠকের মাধ্যমে ১০৭ বিএসএফের উত্তর বয়রা কোম্পানি সদরের নিকট হস্তান্তর করা হয়েছে। একইসঙ্গে অবৈধ অনুপ্রবেশের সহায়তাকারী সৌরভসহ আটক অপর সাতজন বাংলাদেশি নাগরিককে চৌগাছা থানায় হস্তান্তর করা হয়েছে।

চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ বলেন, অবৈধভাবে সীমান্ত অতিক্রমের চেষ্টার অভিযোগে পাসপোর্ট আইনে মামলা করেছে বিজিবি। আজ শনিবার (২৮ আগস্ট) আটকদের যশোর আদালতে সোপর্দ করা হবে।

আটককৃতরা হলেন- যশোরের শার্শা উপজেলার কানাইনগর গ্রামের শংকর সরকারের ছেলে সৌরভ সরকার (২৫), একই গ্রামের জাহাঙ্গীর হোসেনের ছেলে আরিফ হোসেন (২২), ঝিকরগাছার কৃষ্ণচন্দ্রপুর গ্রামের হাসেম আলীর ছেলে সুজন (২০), রফিকুল ইসলামের ছেলে জালাল উদ্দীন (১৮), একই গ্রামের নোমান হোসেন (২৭), তাদের বহনকারী ইজিবাইক চালক একরামুল (২০) এবং চৌগাছার গদাধারপুর গ্রামের মৃত আজম আলীর ছেলে আশ্রয়দাতা আখের।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..