• বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৮:৪৫ পূর্বাহ্ন

যশের সঙ্গে মিলিয়ে ছেলের নাম রাখলেন নুসরাত

  • আপডেট টাইম : শনিবার, ২৮ আগস্ট, ২০২১
  • ৩৪

বাংলারজমিন২৪.কম ডেস্কঃ

সদ্য ভূমিষ্ঠ ছেলের কী নাম রাখলেন সাংসদ-অভিনেত্রী নুসরাত জাহান? নবজাতকের নাম ও ছবি দেখার ইচ্ছা প্রকাশ করছেন অভিনেত্রীর অনুরাগীরা।

সামাজিক যোগাযোগমাধ্যমে শুভেচ্ছার বন্যা তো রয়েইছে। পাশাপাশি কৌতূহলও। ভারতীয় সংবাদ মাধ্যম জি নিউজের প্রতিবেদনে জানা গেছে ‘ওয়াই’ দিয়েই ছেলের নাম রেখেছেন নুসরাত। যশ দাশগুপ্তের নামের প্রথম অক্ষরও ‘ওয়াই’। নায়িকার সন্তানের নাম ঈশান।

সবে পৃথিবীর আলো দেখেছে ঈশান। কিন্তু তাকে নিয়ে জল্পনা কাটছে না। অনুরাগীদের প্রশ্ন, কে তারা বাবা? যদিও অভিনেত্রী নিজের পরিচয়েই রাখতে চান ছেলেকে। এখনো পিতৃপরিচয় হিসেবে ‘কারও নাম’ সামনে আনেননি নুসরাত।

একদিন হঠাৎ করেই জানা যায়, নুসরাত অন্তঃসত্ত্বা। তার আগে অবশ্য ‘স্বামী’ নিখিলের সঙ্গে ছাড়াছাড়ির খবর তোলপাড় ফেলে দেয়। শোনা যায়, যশ দাশগুপ্তর সঙ্গে তার সম্পর্কের গুঞ্জনের কথাও। নিখিল আগেই জানিয়ে দিয়েছিলেন বাচ্চার বাবা তিনি নন।

অন্তঃসত্ত্বা নুসরাতকে নিয়ে কয়েক মাস ধরে যে জল্পনা চলছিল তাতে যবনিকা পড়ে বৃহস্পতিবার (২৬ আগস্ট)। এদিন কলকাতার এক বেসরকারি হাসপাতালে ছেলেসন্তানের জন্ম দেন নায়িকা। নুসরাত হাসপাতালে ভর্তি হওয়ার পর থেকে ছায়াসঙ্গী ছিলেন যশ। বিবৃতি দিয়ে জানিয়েছেন, ‘সি সেকশনের পর মা ও সন্তান দু’জনেই সুস্থ রয়েছেন, তারা ভালো আছেন।’

এদিন নুসরাতের সন্তান জন্ম দেওয়ার খবরে শুভেচ্ছা জানিয়েছেন রাজনীতিবিদ থেকে তারকা সবাই। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, ‘অভিনন্দন, অনেক অভিনন্দন।’

অন্যদিকে, সংবাদমাধ্যমকে নিখিল জৈন বলেন, ‘আমি জানি নুসরাতের ছেলে হয়েছে। কিন্তু নুসরাতকে আমি এ নিয়ে আলাদা করে ফোন বা যোগাযোগ করতে চাই না। তার সঙ্গে আমার কোনো সম্পর্ক নেই। তবে কামনা করি, সুস্থ থাকুক ছেলে, সুন্দর করে বড় হয়ে ওঠুক। অনেক শুভেচ্ছা জানাচ্ছি।’

প্রসঙ্গত, ২০১৯ সালের ১৯ জুন নিখিল জৈনকে বিয়ে করেছিলেন নুসরাত। তুরস্কের বোদরুমে হয়েছিল তাদের বিয়ের আনুষ্ঠানিকতা। কিন্তু গত নভেম্বর থেকে তারা আর এক ছাদের তলায় থাকছেন না। এরপর জল ঘোলা হওয়ার পর সংবাদমাধ্যমে একটি বিবৃতি দেন নুসরাত। যেখানে নিখিলের সঙ্গে তার সম্পর্কের সমীকরণ নিয়ে নুসরাত দাবি করেছিলেন, নিখিলের সঙ্গে তার বিয়ে হয়নি। লিভ টুগেদারে ছিলেন তারা। তারপর পাল্টা বিবৃতি দিয়ে নিখিল বলেছিলেন, ‘আদালতে দেখা হবে।’ এবার নতুন মা নিখিলের সঙ্গে সম্পর্কের আইনি জট কীভাবে মেটাবেন, তা সময়ের অপেক্ষা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..