• বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৭:৫৬ পূর্বাহ্ন

নেত্রকোণার মদনে অতর্কিত হামলার প্রধান আসামি গ্রেফতার

  • আপডেট টাইম : শনিবার, ২৮ আগস্ট, ২০২১
  • ৩৪

নেত্রকোণা প্রতিনিধিঃ নেত্রকোণার মদনের তিয়শ্রী বাজারে দুপুরে অতর্কিতভাবে ধারালো ছুরি দিয়ে আঘাত করলে গুরুতর আহত হয় যুবক মাসুম ।এসময় স্বজনেরা আহত যুবক মাসুমকে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার মাসুমকে ভর্তি করেন । মাসুম এখনো চিকিৎসাধীন রয়েছেন ।

পুলিশ ও স্থানীয়রা জানান, ঘটনাটি ঘটিয়েছে একই গ্রামের মৃত এখলাছ মিয়ার ছেলে জবু মিয়া ( ৩০)।

ঘটনা সত্য বলে নিশ্চিত করেন, মদন থানা তদন্ত ওসি মাজেদুল ইসলাম। গ্রামের মৃত এখলাছ মিয়ার ছেলে জবু মিয়া( ৩০)। মাসুম বাড়ি থেকে মদন আসার পথে তিয়শ্রী ও বাইড়ৈউরা ব্রীজের উপরে এ ঘটনাটি ঘটেছে।

তিয়শ্রী বাজারের চায়ের দোকানদার রায়তুল খানের ছেলে, জনি খান (৪০) বলেন, আমরা না ফেরালে বড় ধরনের দুর্ঘটনা ঘটে যেত আজ। মৃত আব্দুল কুদ্দুসের ছেলে, শেখ নজরুল ইসলাম (৪৫) বলেন ,ধারালো ছুরি দিয়ে এলোপাতাড়ি আঘাত করে জবু( ৩০) মাসুমকে ।

মৃত আব্দুল জব্বার খানের ছেলে শাহান খান বলেন ,ঘটনাস্থলে আমরা তিনজনে ফিড়ানোর জন্য মাসুমের কোন বড় ধরনের ক্ষতি হয় নাই । তারা এও বলেন,ঘটনাটি ঘটিয়েছে,মৃত এখলাছ মিয়ার ছেলে জবু মিয়া (৩০ ) ।

এ ঘটনার সময় জবুর সাথে অন্য কোন ব্যক্তি ছিল না জবু( ৩০) একাই ছিল।

এ ব্যাপারে জানতে চাইলে মদন থানা তদন্ত ওসি মাজেদুল ইসলাম বলেন , প্রধান আসামি গ্রেপ্তার করা হয়েছে । ঘটনার কারণ ও এর সাথে আরও কেউ জড়িত আছে কিনা তদন্ত করে দেখা হবে।

 

ইকবাল হাসান

নেত্রকোণা প্রতিনিধি

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..