• বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০২:২০ অপরাহ্ন

গুলি লাগলেও ব্যাংকের টাকা আঁকড়ে ছিলেন খাদেমুল

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১
  • ৩৫

বাংলারজমিন২৪.কম ডেস্কঃ

মেহেরপুরের গাংনীতে ব্যাংকের টাকা রক্ষা করতে গিয়ে ছিনতাইকারীদের গুলিতে সিটি ব্যাংকের এজেন্ট ব্যাংকিংয়ের কোমরপুর শাখা ব্যবস্থাপক খাদেমুল ইসলাম (৩৫) নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৬ আগস্ট) দুপুরে গুলিবিদ্ধ অবস্থায় কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

নিহত খাদেমুল ইসলাম মুজিবনগর উপজেলার যতারপুর গ্রামের মিনারুল ইসলামের ছেলে।

স্থানীয়রা জানান, সিটি ব্যাংকের কোমরপুর এজেন্ট শাখায় গ্রাহকদের জমা করা ৪৬ লাখ টাকা ব্যাংকের গাংনী শাখায় জমা দিতে মোটরসাইকেলে করে যাচ্ছিলেন খাদেমুল ইসলাম। পথিমধ্যে তিনি গ্রামের ফাঁকা মাঠে পৌঁছালে ছিনতাইকারীরা তার পথ অবরোধ করে টাকার ব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। কিন্তু খাদেমুল তাতে বাধা দেওয়ায় তাকে গুলি করে ছিনতাইকারীরা। এ সময় তিনি মাটিতে লুটিয়ে পড়লেও টাকার ব্যাগটি আঁকড়ে ধরে ছিলেন।

এদিকে গুলির শব্দ শুনে গ্রামবাসী এগিয়ে এলে ছিনতাইকারীরা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান চিকিৎসকরা। কিন্তু কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক খাদেমুলকে মৃত ঘোষণা করেন।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) সাজেদুল ইসলাম বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পাশাপাশি ছিনতাইকারীদের ধরতে অভিযানে নেমেছে পুলিশ।

ওসি জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। খাদেমুলের কাছে থাকা ৪৬ লাখ টাকার ব্যাগটিও পুলিশের হেফাজতে রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..