• বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৪:২২ অপরাহ্ন

মা হলেন নুসরাত

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১
  • ৪১

বাংলারজমিন২৪.কম ডেস্কঃ

অভিনেত্রী ও তৃণমূল কংগ্রেস সাংসদ নুসরাত জাহান পুত্রসন্তানের জননী হয়েছেন। বৃহস্পতিবার (২৬ আগস্ট) দুপুর ১টার দিকে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে তার অস্ত্রোপচার সম্পন্ন হয়।

হাসপাতাল সূত্র নিশ্চিত করেছে মা এবং সদ্যোজাত দুজনেই সুস্থ আছেন। বুধবার (২৫ আগস্ট) রাতে হাসপাতালে ভর্তি হওয়ার সময় নুসরাতের সঙ্গে ছিলেন অভিনেতা যশ দাশগুপ্ত। ওই দিন রাত ১০টা ৪০ মিনিটের দিকে হাসপাতালে আসে দুটি সাদা গাড়ি। তার মধ্যে একটিতে ছিলেন নুসরাত।

নুসরাতের হাসপাতালে ভর্তি হওয়া নিয়ে বুধবার (২৫ আগস্ট) দিনভর গুঞ্জন ছিল টালিপাড়ায়। নুসরাত কখন ভর্তি হবেন? কখন সন্তান জন্ম দেবেন তা জানতে হাসপাতালে ভিড় করেন অনেকে। তবে হাসপাতাল কর্তৃপক্ষ খুব বেশি তথ্য জানায়নি সংবাদমাধ্যমকে।

নুসরাত হাসপাতালে ভর্তি হওয়ায় জোরদার করা হয়েছে পার্ক স্টিটের ওই হাসপাতালের নিরাপত্তা। এদিকে নুসরাতকে হাসপাতালে রেখেই নতুন সিনেমার মহরতে অংশ নেন যশ দাশগুপ্ত। শিলাদিত্য মৌলিকের ‘চিনে বাদাম’ সিনেমায় অভিনয় করবেন তিনি। বুধবার ছিল ওই সিনেমার মহরতে।

সেখানে সাংবাদিকদের যশ বলেছিলেন, ‘সকাল থেকে ভুয়া খবর ছড়িয়েছে। নুসরাত হাসপাতালে ভর্তি হলে, সন্তান জন্ম দিলে সেটা চেপে রাখব কেন!’

এদিকে সব কিছু ছাপিয়ে নেটিজেনদের মনে একটাই প্রশ্ন- নুসরাতের সন্তানের বাবা কে? যদিও তার সন্তানের বাবা নিয়ে ধোঁয়াশা রয়ে গেছে। তবে নজর অভিনেতা যশ দাশগুপ্তের দিকে। কারণ স্বামী নিখিল জৈন-এর সঙ্গে সম্পর্ক ছেদ হওয়ার পর যশের সঙ্গে সম্পর্ক গড়ে উঠেছে এ অভিনেত্রীর।

বিভিন্ন সময় এক সঙ্গে দেখাও গেছে তাদের। কিছুদিন আগে অন্তঃসত্ত্বা নুসরাতকে নিয়ে দুপুরের খাবার খেতে বেরিয়েছিলেন যশ। কলকাতার পার্কস্ট্রিট এলাকার একটি রেস্তোরাঁয় দেখা গেছে তাদের। তারপর জল্পনা আরও বেড়েছিল।

স্বামী নিখিলের সঙ্গে দাম্পত্য কলহ, যশ দাশগুপ্তের সঙ্গে প্রেমের সম্পর্কের গুঞ্জন এবং মা হওয়ার বিষয়টি প্রকাশ্যে আসার পর সংবাদমাধ্যমকে এড়িয়ে যেতেন নুসরাত। এসব বিষয় নিয়ে মুখ খুলতে নারাজ ছিলেন তিনি। তবে গত জুলাই মাসের শেষ দিকে ফেসবুক লাইভে এসব বিষয়ে মুখ খুলেছেন এ অভিনেত্রী।

মা হওয়া প্রসঙ্গে নুসরাত বলেন, মাতৃত্ব আশীর্বাদ, সেটা অস্বীকার করার সুযোগ নেই। কিন্তু নিজের শরীর ও মন প্রস্তুত না হলে মা হওয়ার সিদ্ধান্ত নেওয়া উচিত নয়। কথা প্রসঙ্গে নুসরাত বলেন, আমার মেয়ে হলে তাকে আমি শেখাব, সে যেন কখনো মাথা নত না করে।

২০১৯ সালের ১৯ জুন নিখিল জৈনকে বিয়ে করেছিলেন নুসরাত। তুরস্কের বোদরুমে হয়েছিল তাদের বিয়ের আনুষ্ঠানিকতা। নিখিলের কাছ থেকে আলাদা হওয়ার পর নুসরাত দাবি করেছিলেন, নিখিলের সঙ্গে তার বিয়ে হয়নি। লিভ টুগেদারে ছিলেন তারা। জল ঘোলা হওয়ার পর সংবাদমাধ্যমে বিবৃতি পাঠানোর মাধ্যমে এ দাবি করেছিলেন নুসরাত।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..