• বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৩:২৮ অপরাহ্ন

পরীমনি-সাকলায়েনের ভাইরাল ভিডিও অপসারণে রিট

  • আপডেট টাইম : বুধবার, ২৫ আগস্ট, ২০২১
  • ২২

বাংলারজমিন২৪.কম ডেস্কঃ

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া চিত্রনায়িকা পরীমনি ও গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) গোলাম সাকলায়েনের ব্যক্তিগত মুহূর্তের ভিডিও সব প্ল্যাটফর্ম থেকে সরানোর নির্দেশনা চেয়ে হাইকোর্টে রিট করা হয়েছে।

বুধবার (২৫ আগস্ট) সুপ্রিম কোর্টের আইনজীবী অ্যাডভোকেট তাসমিয়া নুহাইয়া আহমেদ এ রিট দায়ের করেন।

এদিকে নায়িকা পরীমনির সঙ্গে গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) গোলাম সাকলায়েনের প্রেমের সম্পর্কের তথ্য সামনে আসার পর বিষয়টির তদন্তে তিন সদস্যের কমিটি গঠন করেছে পুলিশ সদর দপ্তর। রোববার (৮ আগস্ট) পুলিশের অতিরিক্ত উপ-মহাপরিদর্শক (অ্যাডিশনাল ডিআইজি-ট্রেনিং) মিয়া মাসুদ করিমকে প্রধান করে এ কমিটি করা হয়।

পুলিশ সদর দপ্তর সূত্র জানায়, কমিটির বাকি দুজন হচ্ছেন ডিএমপির উইমেন সাপোর্ট অ্যান্ড ইনভেস্টিগেশন সেন্টারের উপ-কমিশনার (ডিসি) হামিদা পারভিন এবং সিআইডির ফরেনসিক বিভাগের বিশেষ পুলিশ সুপার (এসএস) রুমানা আক্তার।

তদন্ত কমিটিকে সাকলায়েনের বাসায় পরীমনির যাতায়াতে সাকলায়েন যে মামলার তদারকি কর্মকর্তা সেই মামলার তদন্তে কোনো ধরনের প্রভাব পড়েছে কিনা, সাকলায়েন পুলিশের আইন অনুযায়ী কোনো অপরাধ করেছে কিনা ইত্যাদি তুলে ধরতে বলা হয়েছে।

সার্বিক বিষয়গুলো তদন্তে কমিটিকে ১৫ কার্যদিবস সময় দেওয়া হয়েছে। তদন্ত শেষে কমিটির সুপারিশ অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এর আগে শনিবার (৭ আগস্ট) পরীমনির সঙ্গে ডিবি কর্মকর্তা গোলাম সাকলায়েনের অনৈতিক সম্পর্কের অভিযোগে তাকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা গুলশান বিভাগ থেকে পিওএম পশ্চিমে বদলি করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..