• বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০২:১৩ অপরাহ্ন

আংটি বদল করলেন সংগীতশিল্পী ন্যান্সি!

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ আগস্ট, ২০২১
  • ৪২

বাংলারজমিন২৪.কম ডেস্কঃ

গেল ২৮ জুলাই নিজের ফেসবুকে স্ট্যাটাস দিয়ে বিচ্ছেদের খবর জানিয়েছিলেন সংগীতশিল্পী ন্যান্সি। বলেছিলেন, দুটো মানুষ একে অপরের বিরক্তির কারণ না হয়ে বরং সম্মানের সঙ্গে আলাদা হয়ে যাওয়াই শ্রেয়। নতুন পথে যাত্রা শুরু করলাম। তাই বলি, বিচ্ছেদ কখনো মধুরও হয়।

পরে সময় নিউজকে বলেছিলেন, খুব শিগগিরই নতুন জীবন শুরু করতে যাচ্ছি। একা থাকা আসলেই সম্ভব না। বলা সহজ কিন্তু বাস্তবেই একা থাকা সম্ভব না। তাই আমি নতুন একটি পথের যাত্রা শুরু করার কথা ভাবছি।

ন্যান্সির নতুন পথের যাত্রা প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন, ঘটা করে দিন-তারিখ বলা আমাদের উচিত না। মিউচুয়্যাল ডিভোর্স হয়েছে আমাদের। এর বেশি আর কিছু বলতে চাই না। আমাদের দুজনের পরিবার আছে, পারিবারিক সম্মান আমি নষ্ট করতে চাই না।

এবার নিজের ফেসবুকে ‘রিলেশনশীপ স্ট্যাটাস’ পরিবর্তন করেছেন। সোমবার (২৩ আগস্ট) স্ট্যাটাস পরিবর্তন করে ন্যান্সি লিখেছেন, ‘গট এনগেজড’। ন্যান্সির এ পোস্টে তাকে শুভ কামনা জানিয়েছেন অনেকে। তবে স্বামী হিসেবে এবার কাকে বেছে নিয়েছেন তা জানাননি। জানতে ন্যান্সির ব্যক্তিগত নাম্বারে ফোন করে পাওয়া যায়নি তাকে।

ব্যক্তিগত জীবন নিয়ে লম্বা সময় ধরে আলোচনায় ন্যান্সি। গেল ২৫ এপ্রিল একটি স্ট্যাটাস দিয়েছিলেন ন্যান্সি। লিখেছিলেন, আমি এবং জায়েদ দীর্ঘদিন ধরেই আলাদা থাকছি। তবে মাঝে মধ্যেই আমাদের দেখা অথবা ফোনালাপ হয়। আমার এবং জায়েদের একমাত্র কন্যা সন্তান নায়লা তার বাবার সাথেই থাকে। নায়লাকে নিজের কাছে রাখার সিদ্ধান্ত এককভাবে জায়েদের।

এর আগে ২০০৬ সালে ভালোবেসে ব্যবসায়ী আবু সাঈদ সৌরভকে বিয়ে করেন ন্যান্সি। ৬ বছরের সংসারের ইতি টানেন ২০১২ সালের ২৪ মে। এরপর ২০১৩ সালের ৪ মার্চ বিযে করেন নাজিমুজ্জামান জায়েদ। জায়েদের সঙ্গে বিচ্ছেদের খবর প্রকাশে পর ন্যান্সি এক সাক্ষাৎকারে জানান, আগামী সেপ্টেম্বরে বিয়ে করবেন। বেশ ধুমধাম করেই তৃতীয় বিয়ে করবেন ন্যান্সি।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..