• বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০২:২৯ অপরাহ্ন

খোলামেলা পোশাকে শ্রাবন্তী, ছবি তুলল কে?

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ আগস্ট, ২০২১
  • ৩১

বাংলারজমিন২৪.কম ডেস্কঃ

বিতর্ক এখনো পিছু ছাড়েনি। এত বিতর্কের মধ্যেও সমস্ত কোলাহল থেকে দূরে নীল পানির দেশে হারিয়ে গেলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সম্প্রতি ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায়ের ও তার গার্লফ্রেন্ড দামিনীকে মালদ্বীপে নিয়ে গেছেন ছুটি কাটাতে।

সোমবার (২৩ আগস্ট) নিজের ইনস্টাগ্রামে মালদ্বীপে ছুটি কাটানোর একটি ছবি পোস্ট করেছেন শ্রাবন্তী। ছবিতে দেখা যাচ্ছে, হাতে ওয়াটারমেলন জুস, পরনে সাদা পাতলা লম্বা ঝুলের শার্ট। পাশে দেখা যাচ্ছে নীল পানির উচ্ছ্বাস। চোখ ঢেকেছে কালো চশমায়। উন্মুক্ত পা দৃশ্যমান, মুখে হাসি। এই ছবি দিয়ে তিনি লিখেছেন, ‘হাসি এমন এক জিনিস, যা ক্ষণিকেই ছুটির আমেজ দিতে পারে।’

প্রশ্ন হচ্ছে, শ্রাবন্তী মালদ্বীপে ছেলে অভিমন্যু ও তার গার্লফ্রেন্ড দামিনীকে নিয়ে গেলেন ছুটি কাটাতে। ছেলের না হয় সঙ্গে গার্লফ্রেন্ড, তবে শ্রাবন্তীর সঙ্গে কে? কে তুলল তার ছবি? সে প্রশ্ন তুলেছেন নেটিজেনরা।

রোববারই (২২ আগস্ট) শ্রাবন্তীর ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায়ের ইনস্টাগ্রাম স্টোরিতে ভেসে উঠেছিল মালদ্বীপে ঘুরতে যাওয়ার নানা ঝলক। একইভাবে অভিমন্যুর প্রেমিকা দামিনী ঘোষের ইনস্টাগ্রামও ভরেছিল ছুটি কাটানোর নানা ছবিতে। এবার শ্রাবন্তীও নাম লেখালেন সেই তালিকায়। তবে আনন্দবাজারের খবরে বলা হয়, শ্রাবন্তীর প্রেমিক অভিরূপ নাগ চৌধুরীও তাদের সঙ্গী হয়েছেন এই সফরে। তবে এখনও পর্যন্ত গুঞ্জনে সিলমোহর বসাননি শ্রাবন্তী।

এদিকে জি নিউজের খবরেও বলা হয়, সব ব্যবস্থা করেছেন নাকি তার বর্তমান বয়ফ্রেন্ড অভিরূপ নাগ চৌধুরী। সব বিতর্ক ভুলে ছুটির মেজাজে ধরা দিলেন নায়িকা। আর অভিরূপেরই ক্যামেরাবন্দি হয়েছেন শ্রাবন্তী!

এর আগে রোশনের সঙ্গে বিয়ের পর পরই শ্রাবন্তী ও তার ছেলে অভিমন্যু মালদ্বীপে ঘুরতে গিয়েছিলেন। শোনা যায়, সেই সময়ও ঝিনুকের সঙ্গী ছিল দামিনী।

এদিকে গুঞ্জন রয়েছে, ব্যবসায়ী অভিরূপ নাগের সঙ্গে নতুন করে প্রেম করছেন তিনি। এমন খবরে বেশ তোলপাড় টালিপাড়া। যদিও বিষয়টি স্বীকার করছেন না এ অভিনেত্রী। টালিপাড়ার খবর, স্বামী রোশান সিংয়ের সঙ্গে আলাদা হওয়ার পরই নতুন প্রেমে মজেছেন শ্রাবন্তী। যদিও আইনগতভাবে এখনো আলাদা হননি শ্রাবন্তী-রোশান।

দেব প্রযোজিত কিশমিশ ছবির শুটিং শেষ করেছেন শ্রাবন্তী। টেলিভিশনে ওয়ার্ল্ড প্রিমিয়ার হয়েছে তার ছবি ‘আজব প্রেমের গল্প’।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..