• বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ১২:৩৯ পূর্বাহ্ন

ডিমলায় একদিনে দুই ঝুলন্ত লাশ উদ্ধার!

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ আগস্ট, ২০২১
  • ৩৩

বাংলারজমিন২৪.কম ডেস্কঃ

সুজন মহিনুল,বিশেষ প্রতিনিধি।।নীলফামারীর ডিমলা উপজেলার পূর্বছাতনাই ইউনিয়নে প্রায় দুই কিলোমিটারের দুরত্বে একইদিনে পৃথক স্থান থেকে নারী-পুরুষ মিলে দুইজনের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।
সোমবার (২৩ আগস্ট)বিকেলে ঘটনাস্থল থেকে ডিমলা থানা পুলিশ ময়নাতদন্তের জন্য লাশ দুটি উদ্ধার করে থানায় নেয়।
এলাকাবাসী সুত্রে জানা যায়, ঘটনার দিন সকাল ৭টা ৩০ মিনিটে পুর্বছাতনাই ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের পুর্বছাতনাই গ্রামের আমির আলী ফকিরের ছেলে ও দুই সন্তানের জনক শাহকামাল(৩২)কে নিজ শয়ন ঘরের ছাদের সাথে গলায় রশি লাগানো ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে এলাকাবাসী থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নেয়।এলাকাবাসীর ধারনা তার সাথে স্ত্রীর ঝগড়া হওয়ায় তিনি স্ত্রীর প্রতি অভিমান করে আত্মহত্যা করতে পারেন।
অপরদিকে একইদিনের সকাল ১০টা ৩০ মিনিটে একই ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের পুর্বছাতনাই গ্রামের ওমর পাড়ার বাসিন্দা আব্দুল মতিন মিয়ার স্ত্রী রোমানা বেগম(১৯)কে নিজ শয়ন ঘরের সরের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে এলাকাবাসী থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নেয়।
নিহত রোমানার বাবা রমজান আলী জানান,ঘটনার সময় আমার মেয়ে জামাই মতিন মিয়া আমার সাথে কাজ করতে উপজেলার বাহিরে অন্য এলাকায় ছিলেন।আমরা এলাকাবাসীর মোবাইল ফোনে জানতে পেরে ছুটে এসেছি।
এ ব্যাপারে জানতে চাইলে ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)সিরাজুল ইসলাম বলেন,লাশ দুটি আমরা ময়নাতদন্তের জন্য উদ্ধার করেছি। এঘটনায় পৃথক দুটি অপমৃত্যু (ইউডি)মামলা হয়েছে।শাহকামাল স্ত্রীর সাথে ঝগড়া করে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে ও রোমানা বেগমের স্বামী অন্যত্রে কাজে থাকায় তিনি সবার অগোচরে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেন বলে প্রাথমিকভাবে জেনেছি।তবে ময়নাতদন্তের পর মৃত্যুর আসল রহস্য উদঘাটন হবে।

 

সুজন মহিনুল,বিশেষ প্রতিনিধি।।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..