• বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৩:৪৫ অপরাহ্ন

নতুন দুই সিনেমায় স্পর্শিয়া

  • আপডেট টাইম : সোমবার, ২৩ আগস্ট, ২০২১
  • ৩৭

বাংলারজমিন২৪.কম ডেস্কঃ

কসঙ্গে নতুন দুই সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন অর্চিতা স্পর্শিয়া। ‘জলকিরণ’ ও ‘রক্ত ময়ূর’ সিনেমা দুটিতে অভিনয় করবেন তিনি। এগুলো পরিচালনা করবেন এইচ আর হাবিব। সবকিছু ঠিক থাকলে সিনেমা দুটি হবে স্পর্শিয়ার নবম ও দশম সিনেমা।

নিজের ফেসবুকে স্ট্যাটাস দিয়ে এমনটাই জানিয়েছেন এ অভিনেত্রী। লিখেছেন, ২০২২ সালে শুরু হবে সিনেমা দুটির চিত্রায়ণ। কিছুদিন আগে চুক্তিবদ্ধ হয়েছেন সিনেমা দুটিতে।

জানতে চাইলে স্পর্শিয়া বলেন, সায়েন্স ফিকশনধর্মী সিনেমা ‘জলকিরণ’। এতে আমার বিপরীতে থাকছেন চিত্রনায়ক নিরব। মানুষের প্রথম প্রয়োজন খাদ্য। সমাজ, সংস্কৃতি মানুষের প্রথম প্রয়োজন নিশ্চিত করে। একদল বিজ্ঞানী খাদ্যের বিকল্প আবিষ্কার করে। প্রথাগত সামাজিক ব্যবস্থাকে সম্পূর্ণ বদলে দেয়। উন্মোচন হয় শান্তির নতুন দিগন্ত।

অন্যদিকে, অ্যাকশন থ্রিলার গল্পে নির্মিত হবে ‘রক্ত ময়ূর’। সিনেমাটি প্রসঙ্গে অর্চিতা স্পর্শিয়া বলেন, লুকিয়ে থাকা একটি দেশবিরোধী চক্র দেশচেতনাকে ধ্বংস করে দিতে চায়। তাদের মুখোশ উন্মোচন করতে নামে বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী। সত্যের পক্ষে থাকা মানুষকে খোলস থেকে বের করে আনে, চেতনা মুক্ত করে।

‘রক্ত ময়ূর’ সিনেমাটি প্রযোজনা করছে কমন হোম এটাচার এবং ‘জলকিরণ’ প্রযোজনা করছে কে এফ বেঙ্গল আর ডি। এদিকে মুক্তির অপেক্ষায় আছে স্পর্শিয়া অভিনীত ‘ফিরে দেখা’ সিনেমাটি। এটি পরিচালনা করেছেন নায়িকা রোজিনা। অনুদানের এ সিনেমাতে স্পর্শিয়ার বিপরীতে অভিনয় করেছেন নিরব।

গেল ঈদে সিনেমাটি মুক্তির কথা থাকলেও করোনার কারণে তা পিছিয়ে দেওয়া হয়েছে। রাজবাড়ির বিভিন্ন লোকেশনে গত ২ মার্চ থেকে শুরু হয়েছে এ সিনেমার চিত্রায়ণ।

মুক্তিযুদ্ধের প্রেক্ষাপট নিয়ে নির্মিত হয়েছে এ সিনেমার গল্প। এটির চিত্রনাট্য ও পরিচালনা করছেন একসময়ের জনপ্রিয় চিত্রনায়িকা রোজিনা। পরিচালনার পাশাপাশি এতে অভিনয়ও করছেন তিনি। রোজিনার বিপরীতে ইলিয়াস কাঞ্চনকে দেখতে পাবে দর্শক। প্রায় ১৫ বছর পর একসঙ্গে অভিনয় করছেন তারা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..