• বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০১:৪৯ অপরাহ্ন

বিশ্বের সর্বোচ্চ চূড়ায় যে তরুণী

  • আপডেট টাইম : রবিবার, ২২ আগস্ট, ২০২১
  • ৩০

বাংলারজমিন২৪.কম ডেস্কঃ

সম্প্রতি সারাবিশ্বে একটি বিজ্ঞাপন ভাইরাল হয়েছে। বুর্জ খলিফার মাথায় হয়েছে এই অবাক করা ভিডিওটি। সেই ভিডিও দেখে যে কারও গায়ে কাঁটা দিয়ে উঠবে। ভিডিওতে যে তরুণীকে দেখা যায় তার সাহসিকতার প্রশংসায় ভাসছে সামাজিক যোগাযোগমাধ্যম।

ফ্লাই এমিরেটসের বিজ্ঞাপনের সেই তরুণীর নাম নিকোল স্মিথ-লুদভিক। বিজ্ঞাপনের মাধ্যমে সারা বিশ্বে পরিচিতি পেয়েছেন তিনি। এমিরেটস বিমানসেবিকার পোশাক পরে ওই রকম উচ্চতায় দাঁড়িয়ে থাকা নিকোল বাস্তবে একজন অ্যাডভেঞ্চার প্রিয় মানুষ।

তিনি তার ইনস্টাগ্রাম প্রোফাইলে এমিরেটসকে ধন্যবাদ দিয়ে বলেছেন, নিঃসন্দেহে এটা আমার সেরা স্টান্টগুলোর একটি। বলা বাহুল্য, তিনি কিন্তু অত্যন্ত সাবলীলভাবে দুঃসাহসিক এই কাজ করেছেন। তাঁর চোখে-মুখে বিন্দুমাত্র ভয় ধরা পড়েনি। তাঁর পরনে ছিল এমিরেটস কেবিন ক্রু এর পোশাক। ঠিক যেন কোনও বিমানসেবিকা। ওই বিমানসেবিকার নিরাপত্তা নিয়ে অনেক সমালোচনাও সহ্য করতে হয়েছে এমিরেটসকে।

তিনি এক জন স্কাইডাইভিং প্রশিক্ষক। সে কারণেই এত সহজে এবং সাবলীলভাবে এই বিজ্ঞাপনটি করতে পেরেছেন তিনি। ইনস্টাগ্রামে তার অনুগামীর সংখ্যা ১৭ হাজারেরও বেশি। ইনস্টাগ্রাম বায়োতে তিনি নিজেকে ‘বিশ্ব ভ্রমণকারী, স্কাইডাইভার, যোগ প্রশিক্ষক, হাইকার এবং রোমাঞ্চপ্রিয়’ মানুষ হিসেবে বর্ণনা করেছেন।

খালিজ টাইমস জানায়, দুবাই এবং ব্রিটেনের মধ্যেকার কোয়ারেন্টাইনহীন ভ্রমণকে উদযাপন করার জন্য এই নতুন বিজ্ঞাপনটি বানানো হয়েছে। এই ভিডিও নির্মাণে কোন সবুজ স্ক্রিন ব্যবহার করা হয়নি। প্রত্যেকটি শটই নেওয়া হয়েছে বাড়তি কোন স্পেশাল শট ছাড়া।

৩৩ সেকেন্ডের ভিডিওটি সম্প্রতি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। সেখানে দেখা যায়, একজন কেবিন ক্রু ব্রিটেনের ফ্লাইটের যাত্রীদের স্বাগতম জানাচ্ছেন।

এর আগে দুবাই থেকে কেউ ব্রিটেনে গেলে তাকে ১০ দিনের কোয়ারেন্টাইন পালন করতে হত। তবে এখন সে নিয়ম তুলে দেওয়া হলো।

ভিডিওটি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ইতোমধ্যেই অনেক আলোচনা শুরু হয়েছে। অনেকেই ভিডিওটি কীভাবে বানানো হলো তা জানতে চাইছেন। বেশিরভাগই প্রশংসা করছে নিকোলের সাহসিকতার।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..