• বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৩:২৩ অপরাহ্ন

মেসিবিহীন দ্বিতীয় ম্যাচেই হোঁচট খেল বার্সেলোনা

  • আপডেট টাইম : রবিবার, ২২ আগস্ট, ২০২১
  • ৩৭

বাংলারজমিন২৪.কম ডেস্কঃ

স্প্যানিশ লিগে মৌসুমের দ্বিতীয় ম্যাচে এসে অ্যাথলেটিক বিলবাওয়ের বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে কাতালানরা। বার্সার হয়ে একমাত্র গোলটি করেছেন মেমফিস ডিপাই।

বার্সেলোনার মেসিবিহীন যুগের শুরুটা হয়েছিলো দুর্দান্ত। নতুন মৌসুমে রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে প্রথম ম্যাচেই দারুণ এক জয় তুলে নিয়েছিলো কাতালানরা। অ্যাথলেটিক বিলবাওয়ের মাঠ সান মামেস বারিয়াতেও এমন প্রত্যাশা নিয়েই খেলতে নামে রোন্যাল্ড কোম্যানের দল।

এদিন কোম্যান তার ফরমেশন সাজান ৪-৩-৩ এর। সোসিয়েদাদের বিপক্ষে জয়ের কম্বিনেশন ধরে রাখতে এদিন দলে কোন পরিবর্তন ছাড়াই মাঠে নামে বার্সা। অন্যদিকে, বিলবাওয়ের ফরমেশন থাকে ৪-৪-২। শুরুটা এদিন দুর্দান্ত করে স্বাগতিকরা। যদিও একের পর এক আক্রমণ করে প্রতিপক্ষকে চাপে রাখে বার্সা।

মিস, সেভ আর ক্রসবারের ওপর দিয়ে বল চলে যাওয়া, এই চলতে থাকে কিছুক্ষণ। সেই সঙ্গে হলুদ কার্ডের ছড়াছড়ি। গোলের দারুণ এক সুযোগ বার্সার সামনে আসে প্রথমার্ধ্বের যোগ করা সময়ে। কিন্তু পিকের বদলি খেলোয়াড় আরাউজোর সেই বাইসাইকেল কিক গোলপোস্টের বাইরে চলে যাওয়ায় সে যাত্রায় আর গোলের মুখ দেখেনি কাতালানরা।

আরও পড়ুন: ব্রাদার্স-শেখ জামালের ম্যাচে তুমুল মারামারি

বিরতির পর ফিরে আক্রমণে ধার বাড়ায় বিলবাও। ফলাফল আসে ম্যাচের ৫০ মিনিটে। মুনিয়াইনের অ্যাসিস্টে দারুণ এক গোল করে স্বাগতিকদের এগিয়ে নেন মার্টিনেজ।

গোল খেয়ে তা পরিশোধে একরকম মরিয়া হয়ে ওঠে বার্সা। অবশেষে ৭৫ মিনিটে গিয়ে রবার্তোর সহায়তায় অতিথিদের হয়ে ম্যাচ সমতায় ফেরান মেমফিস ডিপাই।

এরপর বেশ কিছু সুযোগ পেয়েছিল বার্সেলোনা। কিন্তু কাজের কাজ কিছু হয়নি। উল্টো যোগ করা সময়ে এরিক গার্সিয়া লাল কার্ড দেখে মাঠ ছাড়লে দশজনে পরিণত হয় তারা। ততক্ষণে অবশ্য নির্ধারিত হয়ে যায় ম্যাচের ভাগ্য। পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়ে কাতালান শিবির।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..