• বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৩:১৯ অপরাহ্ন

পাঁচটি সেক্স পজিশন, যেগুলি কাম উপভোগ করার ক্ষেত্রে বেস্ট

  • আপডেট টাইম : শুক্রবার, ২০ আগস্ট, ২০২১
  • ৮২৭

বাংলারজমিন২৪.কম ডেস্কঃ

কামাসূত্রা দেখেছেন নিশ্চয়ই, সেখানে বর্ণিত যৌন ভঙ্গিমাগুলি, বেশ আকর্ষক, তাই না? মাঝে সাঝে হয়তো নিজের মনের মানুষটির সাথে যৌন সঙ্গমকালে সেইরকমই সেক্স পজিশনের কথা ভেবেছেন মনে মনে। কিন্তু জানেন, কামাসূত্রা অনুসারে এই প্রতিটি পজিশনের আলাদা আলাদা নাম সহ আলাদা আলাদা গুরুত্ব আছে? যেগুলি না জানলে, এই পজিশনগুলো অনুকরণ করেও কোনো লাভের লাভ হবে না। একমাত্র জানলে, তবেই এই ভঙ্গিগুলিকে উপভোগ করতে পারবেন। তো আপনাদের জন্য থাকলো বেস্ট পাঁচটি কামাসূত্রা পজিশন –

১। ডিপ ডগি স্টাইল-

প্রধানত ডগি স্টাইল যে সেটা আর হয়তো বলতে হবে না। কিন্তু আপনার মনে প্রশ্ন আসতেই পারে, যে ডিপ ডগি স্টাইল এর কি পার্থক্য রয়েছে। ডগি পজিশনে সঙ্গমকালে যদি পুরুষ সঙ্গী একটি নরম তোয়ালে মহিলা সঙ্গীর পেটের নিচে রেখে দুই হাতে টেনে ধরে, তাহলে এটি একটি অবলম্বন রূপে কাজ করে। ফলে সঙ্গম প্রক্রিয়া আরো দীর্ঘ ও আরামদায়ক হয়।

২।মিসশনারি পোস-

এটি সুখী দাম্পত্য জীবনের খুব পরিচিত একটি যৌন ভঙ্গি। তবে এটিকে আরো মধুরতম করে তোলার জন্য যদি মহিলা সঙ্গীর কোমরের নিচে একটি নরম বালিশ দিয়ে পজিশন নির্ণয় করতে পারেন। তাতে যৌন সঙ্গমের মজা অনেক গুন্ বৃদ্ধি পাবে।

৩।রিভার্সড কাউগার্ল পজিশন –

এই ভঙ্গিটিতে পুরুষ সঙ্গী শোয়া অবস্থায় থাকবে, এবং মহিলা সঙ্গিনী পুরুষ সঙ্গীর হাঁটুর দিকে মুখ করে তার কোমর বরাবর দুই পাশে পা দিয়ে বসবেন। পুরুষ সঙ্গীর হাঁটু হাফ মোড়া অবস্থায় থাকবে। মহিলা সঙ্গিনী সঙ্গম কালে পুরুষটির হাঁটু অবলম্বন হিসেবে ব্যবহার করতে পারেন।

৪।স্পুন পজিশন –

স্পুন মানে চামচ। এই ভঙ্গিটিতে আপনি এবং আপনার পুরুষ সঙ্গী পাশাপাশি কাত হয়ে শোবেন। অনেকটা কাডল অবস্থায়।

৫।কাউগার্ল পজিশন-

ঠিক রিভার্সড কাউগাইরল পজিশন এর উল্টো এটা। মূলত যে পুরুষদের ওজন বেশি তাদের জন্য এই ভঙ্গিটি যথাযথ। এখানেও পুরুষ সঙ্গী শুয়ে থাকবে, এবং মহিলা সঙ্গিনী তার মুখের দিকে মুখ করে তার কোমর বরাবর দুই পাশে পা দিয়ে বসবে। এখানে মহিলা সঙ্গিনীর ওজন কম বা এভারেজ থাকাটাই বাঞ্চনীয়।

এই পাঁচটি কামাসূত্রা পজিশন আপনি নিজের সঙ্গিনীর ক্ষেত্রে প্রয়োগ করতেই পারেন। সেক্স লাইফের স্যাটিস্ফেকশনের জন্য এই ভঙ্গি গুলি বহুল মাত্রায় পরিচিত।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..