• বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৩:২৮ অপরাহ্ন

সঙ্গীতশিল্পী পিলু ভট্টাচার্য আর নেই

  • আপডেট টাইম : শুক্রবার, ২০ আগস্ট, ২০২১
  • ৪৭

বাংলারজমিন২৪.কম ডেস্কঃ

বেশ কিছুদিন ধরে বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি ছিলেন ভারতের রাষ্ট্রপতি পুরস্কারপ্রাপ্ত সংগীতশিল্পী পিলু ভট্টাচার্য। সুস্থ হয়ে বাড়িতেও ফিরেছিলেন। কিন্তু শেষরক্ষা হলো না। না ফেরার দেশে চলে গেছেন এ শিল্পী।

বৃহস্পতিবার (১৯ আগস্ট) রাতে হঠাৎ বুকে ব্যথা অনুভব করেন পিলু। হাসপাতালে নেওয়ার পথেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। খবর জি নিউজ।

বাবার মৃত্যু সংবাদ জানিয়েছেন পিনু ভট্টাচার্যের ছেলে ঋতর্ষি ভট্টাচার্য। বৃহস্পতিবার সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি লিখেছেন, আমি ঋতর্ষি ভট্টাচার্য, অত্যন্ত দুঃখের সাথে জানাচ্ছি যে, আমার বাবা পিলু ভট্টাচার্য আজ আমাদের ছেড়ে চলে গেলেন। তার আত্মার শান্তি কামনা করুন।

গুণী এ শিল্পীর মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে ওপার বাংলার সংগীতাঙ্গনে। শোক প্রকাশ করেছেন জোজো, রিঙ্গো, লোপামুদ্রাসহ অনেক সংগীত তারকা। তার আত্মার শান্তি কামনা করে জোজো লিখেছেন, এটা ঠিক হলো না বন্ধু। শোক প্রকাশ করে নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে রিঙ্গো লিখেছেন, ওপারে তোমার সাথে দেখা হবে।

২০১৫ সালে রাষ্ট্রপতি পুরস্কার পেয়েছিলেন পিলু ভট্টাচার্য। ভারতীয় দলের জন্য ‘ইন্ডিয়া জিতেগা’ গানটি করছেন এ শিল্পী। ফুটবল কিংবদন্তি দিয়েগো ম্যারাডোনার সামনে গান গেয়ে প্রশংসা পেয়েছিলেন তিনি। ‘জলছবি’, ‘কান্দিয়া আকুল’, ‘চল যাই’ সহ অনেকগুলো হিট গান করেছেন এ শিল্পী।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..