• মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৫:৪১ পূর্বাহ্ন

নীলফামারীতে শিশু-চীনা নাগরিক সহ নতুন করে আরও ৩৬ জনের করোনা শনাক্ত।

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১
  • ৫৩

বাংলারজমিন২৪.কম ডেস্কঃ

সুজন মহিনুল,বিশেষ প্রতিনিধি॥নীলফামারীতে গত ২৪ ঘন্টায় করোনায় নতুন করে আক্রান্ত হয়েছে ১ বছর, ৩ বছর ও ৬ বছরের শিশু ও ৩ জন চীনা নাগরিক সহ ৩৬ জন।মঙ্গলবার(১০ আগষ্ট)বিষয়টি নিশ্চিত করেছেন নীলফামারী সিভিল সার্জন ডাঃ জাহাঙ্গীর কবির।
জেলা করোনা কন্ট্রোল রুমের সূত্র মতে, গত ২৪ ঘন্টায় ২২২ নমুনা পরীক্ষায় নতুন করে ৩৬ জন করোনা আক্রান্ত হয়। এর মধ্যে জেলা সদরে ১৭ জন, সৈয়দপুর উপজেলায় ৯ জন, ডোমার উপজেলায় ৪ জন, ডিমলা উপজেলায় ২ জন, জলঢাকা উপজেলায় ২ জন ও কিশোরীগঞ্জ উপজেলায় ২ জন রয়েছে। সংক্রমনে জেলার গড় হার ১৬.২২ শতাংশ। অপর দিকে গত ২৪ ঘন্টায় সুস্থ্য হয়েছেন ২২ জন। বর্তমানে চিকিৎসাধীন রয়েছে ৬১৫ জন। তাদের মধ্যে জেলা সদরের জেনারেল হাসপাতালে ৩১ জন, নিজবাড়িতে ১০৫, সৈয়দপুর হাসপাতালে ১৬ জন, নিজবাড়িতে ২৭২, ডোমার উপজেলার হাসপাতালে ৬ জন, নিজবাড়িতে ৪৩, ডিমলা উপজেলার হাসপাতালে ২ জন, নিজবাড়িতে ১১, জলঢাকা উপজেলায় নিজবাড়িতে ৪৪ জন, কিশোরীগঞ্জ উপজেলার নিজবাড়িতে ৫৭ জন ও রংপুর করোনা ডেডিকেটেড মেডিকেলে চিকিৎসাধীন রয়েছে ২৮ জন।
উল্লেখ্য:এ পর্যন্ত চলতি আগষ্ট মাসে জেলায় ৪ জনের মৃত্যু হয়েছে। গত জুলাই মাসে ৩১ জনের মৃত্যু হয়েছিল।এ পর্যন্ত করোনা আক্রান্ত হয়ে মোট ৭০ জনের মৃত্যু হয়েছে এ জেলায়।

সুজন মহিনুল,বিশেষ প্রতিনিধি॥

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..