• মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৪:৫৬ পূর্বাহ্ন

(শোকের মাস আগষ্ট)পূর্বধলায় চুরাটিয়া দাখিল মাদ্রাসায় জাতির জনকের প্রতি জানানো হয়নি বিনম্র শ্রদ্ধা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১
  • ৪৪

বাংলারজমিন২৪.কম ডেস্কঃ

নেত্রকোণা প্রতিনিধিঃ নেত্রকোণার পূর্বধলা উপজেলার চুরাটিয়া দাখিল মাদ্রাসা সরকারি নির্দেশ অমান্য করে স্বাস্থ্যবিধি না মেনে ক্লাস চালুু রেখেছেন। শিক্ষার্থিদের অভিবাবকরা আতঙ্কে রয়েছেন।

এ দিকে সুখের মাস আগষ্টকে সম্মান না জানিয়ে মাদ্রাসায় টানানো হয় নি জাতির জনকের শ্রদ্বার ব্যানার।

সকল সরকারি বেসরকারি প্রতিষ্ঠানে ব্যানার টানিয়ে শ্রদ্বা জানানো হলেও চুরাটিয়া দাখিল মাদ্রাসাটিতে কোন বিনম্র শ্রদ্ধার ব্যানার টানানো হয় নি। এ নিয়ে এলাকায় ব্যাপক সমালোচনা চলছে।এমন কি অফিস কক্ষে গিয়ে দেখা যায় জাতির জনক বঙ্গবন্ধু ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ছবি অফিস কক্ষে টানানো নেই।

এ ব্যাপারে চুরাটিয়া দাখিল মাদ্রাসার প্রতিষ্টাতা সুপার মোঃ শফিকুল ইসলামের সাথে কথা বললে জানা যায় ২০১৪ সালে প্রতিষ্টার পর থেকে অদ্যবধিপর্যন্ত প্রতিষ্টানের অফিস কক্ষে টানানো হয়নি ২ টি ছবি বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি টানানো হয় নি।

এলাকাবাসী সূত্রে জানা যায় যে, মোঃ শফিকুল ইসলাম একটি ইসলামী সংগঠনের সদস্য এবং ধলামূলগাঁও ইউনিয়নের নিকাহ্ রেজিস্ট্রার তার বিরুদ্ধে বাল্য বিয়ে করানোর অভিযোগ রয়েছে।

এ ব্যাপারে পূর্বধলা উপজেলা নির্বাহী অফিসার উম্মে কুলসুমের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, এ বিষয়ে আমি অবগত না খোঁজখবর নিয়ে ব্যাস্থা গ্রহন করা হবে।

ইকবাল হাসান
নেত্রকোণা প্রতিনিধি

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..