• বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০২:৪০ অপরাহ্ন

শ্রাবন্তীর চতুর্থ প্রেমেও ভাঙন!

  • আপডেট টাইম : সোমবার, ৯ আগস্ট, ২০২১
  • ৬৪

বাংলারজমিন২৪.কম ডেস্কঃ

প্রেম-বিচ্ছেদ নিয়ে লম্বা সময় ধরে আলোচনায় টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। স্বামী রোশান সিংয়ের সঙ্গে আলাদা থাকছেন অনেকদিন ধরেই। যদিও বিচ্ছেদ নিয়ে পরিষ্কার কোনো তথ্য দিচ্ছেন না রোশান-শ্রাবন্তী।

সংসার টিকিয়ে রাখতে আইনের দ্বারস্থ হয়েছিলেন শ্রাবন্তীর স্বামী রোশান সিং। শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চান জানিয়ে মামলাও করেছেন তিনি। সে মামলায় বুধবার (১৪ জুন) আদালতে হাজির হওয়ার কথা ছিল শ্রাবন্তীর। যদিও সেদিন আদালতে হাজির হননি এ অভিনেত্রী।

রোশানের সঙ্গে বিচ্ছেদের গুঞ্জনের মাঝেই ভেসে আসে শ্রাবন্তীর নতুন প্রেমের খবর। ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে প্রেম করছেন শ্রাবন্তী। এমন খবরই ছড়িয়ে পড়েছে টালিপাড়ায়। একসঙ্গে বিভিন্ন পার্টিতে তাদের দেখা গিয়েছিল। তারপরই গুঞ্জন চাউর।

এবার শোনা যাচ্ছে, শ্রাবন্তীর চতুর্থ প্রেমেও নাকি ভাঙন ধরেছে। প্রেমিক অভিরূপকে ইনস্টাগ্রামে আনফলো করেছেন শ্রাবন্তী। তাতেই প্রশ্ন উঠেছে, আবারও কি মন ভাঙল অভিনেত্রীর? যদিও এ প্রশ্নের উত্তর এখনও মেলেনি।

তবে ভারতীয় সংবাদমাধ্যমকে শ্রাবন্তী বলেন, ‘প্রেম তো থাকবেই, প্রেম সারাজীবন থাকে। আমার পরিবার, লাখ লাখ দর্শক সবার প্রতি প্রেম আছে। প্রেম না থাকলে তো অভিনয়ই করতে পারব না। আমি প্রপারলি সিঙ্গেল। অবশ্য সিঙ্গেলও নই, আমার পরিবার আছে, আমার ছেলে আছে, তাদের সঙ্গে আমি সিঙ্গেল।’

শ্রাবন্তীর সঙ্গে অভিরূপের সম্পর্ক নিয়ে মুখরোচক কথা শোনা যায় টালিপাড়ায় কান পাতলেই। গেল বিধানসভা নির্বাচনে শ্রাবন্তীর প্রচারসঙ্গী হয়েছিলেন অভিরূপ। অভিনেত্রীর জন্মদিনে দামি হিরার আংটিও উপহার দিয়েছিলেন এ ব্যবসায়ী। একই আবাসনেও নাকি থাকছেন তারা। যদিও এসব খবর নিয়ে এখনো মুখ খোলেননি শ্রাবন্তী-অভিরূপ।

১৯৯৭ সালে ‘মায়ার বাঁধন’ সিনেমার মাধ্যমে অভিনয় ক্যারিয়ার শুরু করেন শ্রাবন্তী। ২০০৩ সালে মাত্র ১৬ বছর বয়সে তিনি বিয়ে করেন পরিচালক রাজীব বিশ্বাসকে। শ্রাবন্তী-রাজীব দম্পতির একমাত্র সন্তান ঝিনুক। ২০১৬ সালে বিচ্ছেদ হয় তাদের।

বিচ্ছেদের পর ওই বছরই কৃষাণ বিরাজকে বিয়ে করেন শ্রাবন্তী। এক বছরের মাথায় আলাদা হয়ে যান তারা। এরপর ২০১৯ রোশান সিংয়ের সঙ্গে সাত পাঁকে বাধা পড়েন শ্রাবন্তী। ২০২০ সাল থেকে আলাদা থাকছেন তারা। ঠিক কী কারণে আলাদা থাকছেন তা এখনো জানা যায়নি। আলাদা থাকলেও আইনগতভাবে বিচ্ছেদ এখনো হয়নি তাদের।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..