• বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৩:০৫ অপরাহ্ন

সানি লিওনি ফিরছেন স্বমহিমায়, এ বার কামসূত্রে

  • আপডেট টাইম : রবিবার, ৮ আগস্ট, ২০২১
  • ১৩৫

বাংলারজমিন২৪.কম ডেস্কঃ

একতা কপূরের ওয়েব সিরিজ ‘কামসূত্র’-তে সানি লিওনি অভিনয় করবেন।
টানা বেশ কয়েক বছর ধরে ভারতে তার নামই সবচেয়ে বেশি গুগল সার্চ করা হয়। পাশের দেশ বাংলাদেশেও তাই। তার বিভিন্ন ভিডিও ক্লিপিংস, সাক্ষাৎকার স্মার্টফোন মারফৎ হাতে হাতে ঘোরে।
সম্প্রতি এক ট্যাবলয়েড সূত্রের খবর, একতা কপূরের ওয়েব সিরিজ ‘কামসূত্র’-তে সানি লিওনি অভিনয় করবেন। বাৎস্যায়নের ‘কামসূত্র’-র জন্য বেশ কয়েক বার সানি আর একতার আলোচনা হয়েছে।

একতা তাঁর বন্ধু মহলে জানিয়েছেন, ‘কামসূত্র’ নিয়ে ওয়েব সিরিজ করলে তিনি সানিকে নিয়েই করবেন। একতা আর সানির ‘রাগিণী এমএমএস’ একসময় খুব জনপ্রিয় ছিল। একতা সেই জনপ্রিয়তাকে ‘কামসূত্র’-র মাধ্যমে আবার ফিরিয়ে আনতে চান।

কামসূত্র বা কামসূত্রম প্রাচীন ভারতীয় পণ্ডিত মল্লনাগ বাৎস্যায়ন রচিত সংস্কৃত সাহিত্যের একটি প্রামাণ্য মানব যৌনাচার সংক্রান্ত গ্রন্থ। এই গ্রন্থের একটি অংশের উপজীব্য বিষয় হল যৌনতা সংক্রান্ত ব্যবহারিক উপদেশ। এই ক্ষেত্রকেই একতা ওয়েব সিরিজে তুলে ধরতে চান।
১৯৯৬ সালে মুক্তি পেয়েছিল পরিচালক মীরা নায়ারের ছবি ‘কামসূত্র: আ টেল অব লভ’৷ ছবিটি মুক্তি পেতেই গোটা বিশ্বে হইচই পড়ে গিয়েছিল। আশা করা যায় সানির লাস্য আর সম্মোহন একতা কপূরের ওয়েব সিরিজ ‘কামসূত্র’-কে গোটা বিশ্বে ছড়িয়ে দেবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..