• বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৩:০৩ অপরাহ্ন

‘সুপার হাই ফ্যাশন হলিডে লুক’

  • আপডেট টাইম : রবিবার, ৮ আগস্ট, ২০২১
  • ৫৪

বাংলারজমিন২৪.কম ডেস্কঃ

ব্রিটিশ সংগীত তারকা ডুয়া লিপা এখন কোথায়? তার আগে বলে রাখি, সংগীত তারকা ছাড়াও ফ্যাশন আইকন হিসেবে নামডাক আছে ডুয়া লিপার। লকডাউনে বোর হয়ে আলবেনিয়ায় ঘুরে বেড়াচ্ছেন তিনি। সঙ্গী হয়েছেন প্রেমিক—‘হাদিদদের ছোট ভাই’ আনোয়ার হাদিদ। ইনস্টাগ্রামে একেকটা ছবি পোস্ট করছেন ডুয়া, আর সেসব ছবি ঠিক করে দিচ্ছে সামনের দিনগুলোর ‘সুপার হাই ফ্যাশন হলিডে লুক’।

ডুয়া লিপা যেখানেই যান, সঙ্গী হয় তাঁর স্টাইলিস্ট লরেঞ্জো পসোকো। সম্প্রতি তাঁর একটি বিকিনি পরা ছবি ভাইরাল হয়েছে।

আলবেনিয়ার কেপ মের্লিতে তোলা সেই ছবিতে একটি টি–শার্টও ছিল ডুয়ার পরনে। সেই টি–শার্টের ওপরে লেখা ‘নিউইয়র্ক’ আর একটি হট ডগের ছবি। আর মাথায় ছিল ট্র্যাকার হ্যাট।

আরেকটি ছবিতে তাঁকে দেখা যাচ্ছে লাল বিকিনি আর সঙ্গে উলের বোনা মানানসই একটি চেকার্ড বাকেট হ্যাটে। এরপর তিনি কালো স্কার্টের সঙ্গে অ্যান্ড্রে এডামো ক্লদিংয়ের একটা কালো টপস পরেছিলেন। এই পোশাকে ডুয়ার ছবিতে লাইক পড়েছে অর্ধকোটির বেশি।

দ্য অ্যাটিকোর সাদা ট্যাংক ড্রেসটিও পছন্দ করেছেন ভক্তরা। এই ড্রেস তিনি পরেছিলেন মানানসই সাদা সানগ্লাস আর প্রাডা লোগোর দুল দিয়ে। সঙ্গে ছিল কালো আর সিলভাররঙা স্যান্ডেল।

ডুয়া লিপার সাদা বডিকন ড্রেসটিও তাক লাগিয়ে দেওয়ার মতো। এই পোশাকের দুই পাশে তিনটি করে গোলাকার কাটআউট রয়েছে। সর্বশেষ দুই নীলের মিশেলে আরেকটি যে বডিকন পোশাক পরেছেন, সেটিও ভক্তদের চোখ তাঁর ওপর আটকে রাখার জন্য যথেষ্ট।

এর সঙ্গে চুলে অনেকগুলো বেণি করেছিলেন। মিনিমালিস্টিক মেকআপ, চোখের ওপর পোশাকের সঙ্গে মিলিয়ে আইশ্যাডো, সিলভার ইয়াররিংস, হাতে আংটি—ব্যস, এতেই পূর্ণতা পেয়েছে ডুয়া লিপার ভ্রমণের লুক।

সব মিলিয়ে ‘ফিউচারিস্টিক’ ফ্যাশনের ডুয়া লিপার আলবেনিয়া ভ্রমণে ‘সুপার হাই ফ্যাশন হলিডে লুক’ সামনের দিনগুলোতে ভ্রমণের পোশাক আর সাজকে প্রভাবিত করবে। ভক্তরা আর ফ্যাশনদিস্তাররা বলছে, তাঁরা খুবই সৌভাগ্যবান যে ডুয়া এসব ছবি ইনস্টাগ্রামে সবার সঙ্গে ভাগ করে নিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..