• বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৭:৫৩ পূর্বাহ্ন

নেত্রকোনায় নতুন পাকা ঘর পেয়ে ঈদুল আজহায় আনন্দে উপভোগীরা

  • আপডেট টাইম : সোমবার, ১৯ জুলাই, ২০২১
  • ৬৫

নেত্রকোনা প্রতিনিধিঃ নেত্রকোণায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ভূমিহীনদের স্বপ্নের আশ্রয়ণ প্রকল্পের জমির দলিল ও ঘর পেয়ে খুশি উপকারভোগীরা। সেই সাথে আসন্ন ঈদুল আজহা উপলক্ষে আরও আনন্দের মাত্রা যোগ হয়েছে তাদের মনে- প্রাণে।

বিনামুল্যে জমির দলিল ও ঘর পেয়ে শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা পোষণ করেন উপকারভোগীরা। এই ঈদে তারা পাকা বাড়িতে ঈদ করতে পারবে বলতেই কেঁদে দিচ্ছেন ৭নং ঘরের বাসিন্দা মালিকা বেগম। যারা অন্যের বাড়িতে কিংবা রাস্তায় দিন কাটাতো আজ তারা দালান ঘরের মালিক। বলতে বলতে চোখের পানি ছেড়ে দিয়েছেন পূর্বধলার নারায়নডহর আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা মো. মুসা মিয়া।

সুফলভোগী বাসিন্দাদের সাথে মতবিনিময়, তাদের আশ্রয়ণ পরবর্তী কর্মসংস্থান ব্যাবস্থা ও তাদের অনুভূতিসহ সার্বিক পরিস্থিতি জানতে রবিবার (১৮ জুলাই) নেত্রকোণা জেলা সদর উপজেলা, পূর্বধলা ও মদন উপজেলার আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন করেছেন নেত্রকোণা জেলা প্রশাসক কাজি মো. আবদুর রহমান।

পরিদর্শনকালে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. মনির হোসেন, পূর্বধলা উপজেলা চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদা আক্তার, উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে কুলসুম, এনডিসি মো. সাইফুল ইসলাম, নেত্রকোণা জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম. মুখলেছুর রহমান খানসহ জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেক্টনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

ইকবাল হাসান

নেত্রকোনা প্রতিনিধি

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..