• রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৮:৩৮ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় ট্রাকের ধাক্কায় শিক্ষকসহ নিহত ২

  • আপডেট টাইম : বুধবার, ১৪ জুলাই, ২০২১
  • ৩০

বাংলারজমিন২৪.কম ডেস্কঃ

কুষ্টিয়ার মধুপুরে সড়ক দুর্ঘটনায় সাতক্ষীরা সরকারি কলেজের সহযোগী অধ্যাপক শফিউল আজম ও তার মামাতো ভাই এনামুল ইসলাম নিহত হয়েছেন।
কুষ্টিয়ায় ট্রাকের ধাক্কায় শিক্ষকসহ নিহত ২

বুধবার (১৪ জুলাই) সকাল ৭টার দিক কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের মধুপুর কলার হাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত শফিউল আজম কুষ্টিয়ার মিরপুর উপজেলার আমলা ইউনিয়নের খয়েরপুর বাজারপাড়া এলাকার মৃত ফজলুল হকের ছেলে এবং এনামুল ইসলাম একই ইউনিয়নের চরপাড়া এলাকার আব্দুল গনি মণ্ডলের ছেলে।

কুষ্টিয়া হাইওয়ে পুলিশের উপপুলিশ পরিদর্শক (এসআই) আব্দুল খালেক বলেন, বুধবার সকাল ৭টার দিকে দুজন মোটরসাইকেল আরোহী ঝিনাইদহ থেকে কুষ্টিয়ায় আসছিলে। পথিমধ্যে মধুপুর কলার হাটের কাছে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি রড বোঝাই ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের চালক এনামুল ইসলামের মৃত্যু হয়।
এ সময় স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় শফিউল আজমকে দ্রুত উদ্ধার করে কুষ্টিয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় তিনিও মারা যান।

নিহত শিক্ষক শফিউলের ভাইরা স্বপন জানান, মাকে দেখার জন্য শফিউল তার মামাতো ভাই এনামুলের সঙ্গে সাতক্ষীরা থেকে কুষ্টিয়ার আমলার খয়েরপুরে আসছিল এবং সকাল ৭টার দিকে মধুপুরে এই দুর্ঘটনার কবলে পড়ে। এদিকে নিহতদের মরদেহ কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..