• সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ০৬:৫৪ অপরাহ্ন

যেমন পুরুষকে বিয়ে করতে চান জাহ্নবী কাপুর

  • আপডেট টাইম : বুধবার, ১১ সেপ্টেম্বর, ২০১৯
  • ৬৭ বার পঠিত

বলিউডের খানদানি কাপুর পরিবারের কন্যা জাহ্নবী কাপুর বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন! এ কথা শোনার পর কপালে ভাঁজ পড়াটাই স্বাভাবিক। কারণ, সবেই তো রুপালি পর্দায় ক্যারিয়ার শুরু করলেন, এখনই যদি সাতপাকে বাঁধা পড়েন তবে তো কেল্লাই খতম।

কিন্তু জাহ্নবী যখন তার পছন্দের তালিকায় থাকা পাত্রদের নাম জানাবেন তখন তো ভক্তরা সেই নামের তালিকা দেখতে হুমড়ি খেয়ে পড়বেন। পড়েছেনও। কেমন ছেলে পেলে বিয়ে করবেন তা নিজেই জানিয়েছেন জাহ্নবী।

শুধু তাই নয়, বিয়েটা কখন কীভাবে কোথায় ও কেমন করে হবে সর্বোপরি তার জীবনসঙ্গীকে কেমন হতে হবে এসব নিয়ে নিজেই সব জানিয়েছেন বলিউডের এই ‘প্রমিসিং অ্যাকট্রেস’।

সম্প্রতি এক সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে জাহ্নবী জানান, যে তার জীবনসঙ্গী হবেন তাকে অবশ্যই তার কাজের ব্যাপারে নিবেদিত হতে হবে। মুখ গোমড়া মানুষ হলে হবে না, হাসিখুশি ও মিষ্টি স্বভাবের না হলে সেই পুরুষ কিছুতেই জাহ্নবীর মন গলাতে পারবেন না। সেইসঙ্গে পুরুষটির জীবন জুড়ে তার অস্তিত্ব থাকলে তবেই তার কণ্ঠে মালা পরাবেন  জাহ্নবী।

বলিউডের এই গ্ল্যামার গার্ল বিয়ে নিয়ে আরও পরিকল্পনা সেরে রেখেছেন।  জাহ্নবী জানা্ন, তাদের বিয়েটা হবে তিরুপতির মন্দিরে। একেবারেই সাদাসিধে আয়োজনে। সাদামাটা হলেও আপত্তি নেই, বিয়ের আয়োজনে প্রাণ থাকতে হবে। আর সেই বিয়েতে কাঞ্জিভরম শাড়িতে বধূ সাজার ইচ্ছা প্রকাশ করেছেন শ্রীদেবী কন্যা।

বলিউড অভিনেত্রী শ্রীদেবীও দক্ষিণ ভারতীয় হওয়ায় মেয়ের পছন্দেও তাই দক্ষিণী ছোঁয়া। তবে মেয়ে জাহ্নবী মনে করেন, মা বেঁচে থাকলে মেয়ের পছন্দকে হয়তো পাত্তাই দিতেন না।

জাহ্নবী পছন্দের পুরুষটির গুনাবলি প্রকাশ করলেও বনি কাপুরের অন্দরে বিয়ের সানাইটা কবে বাজতে শুরু করবে তা এখনও বলা যাচ্ছে না।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..